ব্রেকিং:
ফরিদগঞ্জে পরীক্ষার খাতায় লিখে দেয়ায় শিক্ষককে অব্যাহতি কচুয়ায় পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন `বুলবুলে`র প্রভাবে চাঁদপুরে সাড়ে ৮ কোটি টাকার ফসলের ক্ষতি সড়ক দুর্ঘটনায় কচুয়া থানার এএসআই নিহত রোহিঙ্গা নির্যাতনের তদন্তে অনুমোদন দিলো আইসিসি প্রধানমন্ত্রীর দুবাই সফরে তিনটি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় মতলবে চাচীকে ব্যাপক মারধর করেছে তারই আপন দেবর পুত্র ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতিকে হাজীগঞ্জে দাফন মুজিববর্ষ উদযাপনে জেলা পরিষদ বিশেষ প্রকল্প গ্রহণ হাইমচরে অপসোনিন ফার্মার মহৎ উদ্যোগ টাওয়ারের ব্যাটারী চুরি করতে গিয়ে মৃত্যু চাঁদপুরে ৪ দিন ব্যাপি আয়কর মেলা শ্রেষ্ঠ করদাতার পুরস্কারে ভূষিত মোহাম্মদ আলী জিন্নাহ চাঁদপুর মাছঘাটের ইলিশ ফুরাচ্ছে না কচুয়ার বীর মুক্তিযোদ্ধা আঃ রব মুক্তারের দাফন সম্পন্ন কচুরিপানার ফলে ডাকাতিয়ায় নৌ চলাচল ব্যাহত আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর আগামীকাল বিকেলে শিল্পকলা একাডেমিতে ছবি আঁকা প্রতিযোগিতা চাঁদপুরের সেরা করদাতা ফারুক আহমেদ

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩১৫

বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়া, অতঃপর....

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

চাঁদপুরে মো. জাহাঙ্গীর আলম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জাহাঙ্গীরের বন্ধু মো. লিটন ও তার স্ত্রী পারুল বেগমকে আটক করা হয়েছে।শনিবার সকালে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউপির কাশিমপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জাহাঙ্গীর কাশিমপুর গ্রামের হাজি বাড়ির আলী আজগরের ছেলে। তিনি জোড়পুল বাজারে হার্ডওয়্যারের ব্যবসা করতেন।মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, শুক্রবার রাতে লিটনের ঘরের পাশে জাহাঙ্গীরের গোঙানির শব্দ পেয়ে বাড়ির লোকজন বের হন। পরে তারা পুলিশকে খবর দেন। পুলিশ শনিবার সকালে মরদেহটি উদ্ধার করে।

ওসি স্বপন আরো বলেন, মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য লিটন ও তার স্ত্রী পারুলকে আটক করা হয়েছে। পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে স্থানীয়রা জানায়, লিটনের স্ত্রীর সঙ্গে জাহাঙ্গীরের পরকীয়া ছিল। লিটনের সঙ্গে বন্ধুত্ব থাকায় প্রায়ই জাহাঙ্গীর তাদের ঘরে আসা-যাওয়া করতেন।

জাহাঙ্গীরের স্ত্রী আছমা বেগম বলেন, লিটন আমাদের ছেলেকে বিদেশে নেয়ার কথা বলে দুই লাখ ৪০ হাজার টাকা নেন। আমার ছেলেকে বিদেশেও নেননি এবং টাকাও ফেরত দেননি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর