ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৮

বর্তমান সরকার কৃষকদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ করে

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বিনামূল্যে সার ও বীজ বিতরণ করে কৃষকের ভাগ্যোন্নয়নে কাজ করছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশের উন্নয়নের জন্যে কৃষকরাই সবচেয়ে বেশী ভূমিকা রাখছে। তিনি বলেন, কৃষি নির্ভর বাংলাদেশ। আর এই কৃষিখাতকেই বর্তমান সরকার বেশি গুরুত্ব দিয়েছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাই বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকা- প্রতিটি নেতা-কর্মীকে ঘরে ঘরে পেঁৗছাতে হবে। মতলব দক্ষিণ উপজেলায় ১ হাজার ৯শ' ২০জন কৃষি কার্ডধারী কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়। এই সাফল্য বর্তমান সরকারের। গতকাল ৭ ডিসেম্বর মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০১৯-২০২০ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচীর আওতায় সরিষা, ভু্ট্টা শীতকালীন ও গ্রীষ্মকালীন আবাদে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তা প্রদানের লক্ষ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে ও মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ দিলরুবা খানম।

উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের আহ্বায়ক জয়নাল আবেদিন প্রধান, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, সাইফুল ইসলাম টিপু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, প্রচার সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহেব আলী বেপারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফারুক আহম্মেদ বাদল, মতলব পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর আবুল বাশার পারভেজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, চন্দন সাহা, গোলাম মোস্তফা, দেওয়ান মোঃ পারভেজ, মতলব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রতন সরকার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পাটোয়ারী, যুবলীগ নেতা শাহেদুল হক শ্যামল, টুটুল পাটোয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদসহ নেতৃবৃন্দ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর