ব্রেকিং:
চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ নম্বরে কল করুন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে সরকার: স্পিকার গত অর্থবছরে প্রায় শতভাগ প্রকল্প বাস্তবায়ন করেছে মন্ত্রণালয় ছেলেধরা গুজব বন্ধে সারাদেশে পুলিশের বার্তা ‘রাস্তায় পশুর হাট বসতে দেয়া হবে না’ সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে: অর্থমন্ত্রী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে বহিষ্কার বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার গুগলের নতুন চমক ‘পিক্সেল ৪’ যানজট নিরসনে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ গাইবান্ধার পাঁচ রাজাকারের রায় যেকোনো দিন কয়লা চুরি: বড়পুকুরিয়ার সাত এমডিসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় রোহিঙ্গা সংকটে আসিয়ানভুক্ত দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জমি চাষ করতে গেলেন কৃষক, পেলেন ৬০ লাখ টাকার হিরা! ঈদুল আজহায় ৫ স্থানে পাওয়া যাবে রেলের অগ্রিম টিকিট
২২

বসত বাড়ি থেকে গুইসাপকে টেনে নামানোর চেষ্টা কুকুরের!

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

জঙ্গল ছেড়ে বসত বাড়িতে ঢোকার চেষ্টা প্রতিহত করেছে এলাকার কুকুরের সংঘবদ্ধ দল। কুকুরের চিৎকার শুনে থমকে যান বাড়ির মালিক মালয়েশিয়ার নাগরিক লং চার্ন ই। প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি। কিছু দূর এগিয়ে গেটে ঝুলতে দেখেন বিশাল এক গুইসাপ।

লং প্রথমে সরীসৃপটিকে তাড়াননি। কিছুক্ষণ তার কার্যক্রম নজরে রাখেন। এ সময় সেলফি তোলেন।

বাড়ির মালিক তা ফেসবুকে স্ট্যাটাস দেন, সরীসৃপকে গেটে ঝুলতে দেখে খুশি হয়নি এলাকার কুকুরগুলো। তাই তাকে গেট থেকে টেনে নামানোর জন্য প্রাণপণ চেষ্টা করে তারা। কিন্তু সরীসৃপটা আরো উপরে উঠে যাওয়ায় তা সম্ভব হয়নি। কুকুরগুলোকে পাত্তা না দিয়ে নিজের কাজেই মগ্ন ছিল সে। 

স্থানীয়রা বলছেন, এরা খাবারের সন্ধানে জঙ্গল ছেড়ে মাঝে মাঝেই জনবসতি এলাকায় চলে আসে। তারপর বাড়ির আবর্জনা ফেলার জায়গায় আশ্রয় নেয়।

মালয়েশিয়ার কৃষি উন্নয়ন ও সমবায় কমিটি বলছে, এই ছবিটি বন বিভাগ, জাতীয় পার্ক ও এই সংক্রান্ত এজেন্সিকে দেখানো হয়েছে। কিন্তু তারা কোনো তথ্য এখনো দিতে পারেননি। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর