ব্রেকিং:
ফরিদগঞ্জে ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিয়ের দেড়শ` মেহমানের খাবার এতিমখানায়! হাজীগঞ্জে নিরাপদ মাতৃত্বে টেকসই উন্নত বাংলাদেশ শীর্ষক সভা মতলবে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান সূচিপাড়া ডিগ্রি কলেজের একাডেমিক ভবন উদ্বোধন পুরাণবাজারে একুশের কর্মসূচি পুরাণবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের অভিযান আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হাইমচরে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ হাইমচরে জেলা পরিষদের মহৎ উদ্যোগ ফরিদগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯টি ছাগল পুড়ে ছাই মহারাজ লঞ্চডুবিতে নিহতদের মাগফিরাত কামনা বইমেলায় সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের গীতি নৃত্যালেখ্য ব্রাহ্মণচক সপ্রাবিতে মা সমাবেশ চাঁদপুরে শহীদ মিনারগুলোতে চলছে শেষ মুর্হূতের প্রস্তুতি চাঁদপুরে শুরু হয়ে গেছে জাটকা নিধন চাঁদপুরে জমে উঠেছে বইমেলা ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭৫৭

বাংলাদেশে ‌নুসরাত ফারিয়ার ‌‘বিবাহ অভিযান’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

বহুদিন পর দেশের প্রেক্ষাগৃহে আসছে নুসরাত ফারিয়ার নতুন সিনেমা। এ মাসেই তার অভিনীত কলকাতার চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’ মুক্তি পাবে।এক টুইটে চলচ্চিত্রটির পরিচালক রিরসা দাশগুপ্ত জানান, সাফটা চুক্তির আওতায় ১২ কিংবা ১৯ জুলাই বাংলাদেশে ছবিটি মুক্তি দেয়া হবে। এর আগে ছবিটি ২১ জুন মুক্তি পেয়েছে কলকাতায়।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, সেরাটুকু ঢেলে দিয়ে নিজেকে অন্য রকম একটি চরিত্রে ফুটিয়ে তুলতে যা যা করণীয়, তার সবই চেষ্টা করেছি। আমার মতে ছবিটি এমনভাবে তৈরির চেষ্টা করা হয়েছে, যা দর্শককে প্রেক্ষাগৃহে টেনে আনতে বাধ্য করবে।

কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তীর অভিনয় করার কথা ছিল এই সিনেমায়। পরবর্তী সময়ে সেখানে ব্যাটে-বলে না মেলায় ছবিটিতে মিমির অভিনয় করা হয়নি। মূলত তার পরিবর্তে নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হন। ফলে স্বাভাবিকভাবেই দর্শক, বিশেষ করে দর্শকরা নুসরাতের কাছ থেকে বেশি কিছু প্রত্যাশা করবেন। এছাড়া সবাই চুলচেরা বিশ্লেষণ করবেন, এমনটাই স্বাভাবিক।

‘বিবাহ অভিযান’ ছবিতে দুই বন্ধু অনুপম ও রজতের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা ও রুদ্রনীল ঘোষকে। আর এই দুই বন্ধুর বউ রাই ও মায়ার ভূমিকায় দেখা যাবে নুসরাত ফারিয়া ও সোহিনী সরকারকে। বুলেট সিং ও মালতীর চরিত্রে আছেন অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর