ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৬৩

বাংলাদেশে ‌নুসরাত ফারিয়ার ‌‘বিবাহ অভিযান’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

বহুদিন পর দেশের প্রেক্ষাগৃহে আসছে নুসরাত ফারিয়ার নতুন সিনেমা। এ মাসেই তার অভিনীত কলকাতার চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’ মুক্তি পাবে।এক টুইটে চলচ্চিত্রটির পরিচালক রিরসা দাশগুপ্ত জানান, সাফটা চুক্তির আওতায় ১২ কিংবা ১৯ জুলাই বাংলাদেশে ছবিটি মুক্তি দেয়া হবে। এর আগে ছবিটি ২১ জুন মুক্তি পেয়েছে কলকাতায়।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, সেরাটুকু ঢেলে দিয়ে নিজেকে অন্য রকম একটি চরিত্রে ফুটিয়ে তুলতে যা যা করণীয়, তার সবই চেষ্টা করেছি। আমার মতে ছবিটি এমনভাবে তৈরির চেষ্টা করা হয়েছে, যা দর্শককে প্রেক্ষাগৃহে টেনে আনতে বাধ্য করবে।

কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তীর অভিনয় করার কথা ছিল এই সিনেমায়। পরবর্তী সময়ে সেখানে ব্যাটে-বলে না মেলায় ছবিটিতে মিমির অভিনয় করা হয়নি। মূলত তার পরিবর্তে নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হন। ফলে স্বাভাবিকভাবেই দর্শক, বিশেষ করে দর্শকরা নুসরাতের কাছ থেকে বেশি কিছু প্রত্যাশা করবেন। এছাড়া সবাই চুলচেরা বিশ্লেষণ করবেন, এমনটাই স্বাভাবিক।

‘বিবাহ অভিযান’ ছবিতে দুই বন্ধু অনুপম ও রজতের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা ও রুদ্রনীল ঘোষকে। আর এই দুই বন্ধুর বউ রাই ও মায়ার ভূমিকায় দেখা যাবে নুসরাত ফারিয়া ও সোহিনী সরকারকে। বুলেট সিং ও মালতীর চরিত্রে আছেন অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর