ব্রেকিং:
বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১০

বাংলাদেশ আসছে আফগানিস্তান-জিম্বাবুয়ে

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাংলাদেশে খেলতে আসছে জিম্বাবুয়ে। ৩১ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বরের মধ্যে একমাত্র টেস্ট খেলতে ঢাকা আসবে আফগানিস্তান।
৩০ আগস্ট ঢাকায় পা রাখবে আফগানরা। জিম্বাবুয়ে রাজধানীতে পা রাখবে ৮ সেপ্টেম্বর। বাংলাদেশ ও আফগানিস্তানের একমাত্র টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে; ৫ থেকে ৯ সেপ্টেম্বর।

এছাড়া জিম্বাবুয়ে এবং আফগানিস্তানকে নিয়ে বাংলাদেশের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আগামী ১৩ সেপ্টেম্বর থেকে। চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। 

বুধবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্যগুলো জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।আইসিসির নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলতে আসবে না বলে জানিয়েছিল জিম্বাবুয়ে। তবে বিসিবি চেষ্টা করছিল, যেহেতু এই সিরিজটা আইসিসির কোনো টুর্নামেন্ট নয়, সুতরাং চাইলে জিম্বাবুয়ে এখানে অংশ নিতে পারে।

শুধু তাই নয়, মাশরাফীকে বিদায় দেয়ার জন্য ঘরের মাঠে একটি দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজও জিম্বাবুয়ের সঙ্গে খেলতে চায় বাংলাদেশ। যদিও বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ানডে সিরিজ নিয়ে কোনো তথ্য জানানো হয়নি।

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট এবং ত্রিদেশীয় সিরিজের সূচি:

৩০ আগস্ট : আফগানিস্তান এসে পৌঁছাবে ঢাকায়, এমএ আজিজ স্টেডিয়াম, চট্টগ্রাম
১-২ সেপ্টেম্বর : দুদিনের প্রস্তুতি ম্যাচ (আফগানিস্তান বনাম বিসিবি একাদশ)
৫-৯ সেপ্টেম্বর : বাংলাদেশ-আফগানিস্তান একমাত্র টেস্ট, ভেন্যু : চট্টগ্রাম
৮ সেপ্টেম্বর : জিম্বাবুয়ে এসে পৌঁছাবে ঢাকায়
১১ সেপ্টেম্বর : টি-টোয়েন্টি প্র্যাকটিস ম্যাচ, জিম্বাবুয়ে-বিসিবি একাদশ, ফতুল্লা 
১৩ সেপ্টেম্বর : বাংলাদেশ-জিম্বাবুয়ে, মিরপুর
১৪ সেপ্টেম্বর : আফগানিস্তান-জিম্বাবুয়ে, মিরপুর
১৫ সেপ্টেম্বর : বাংলাদেশ-আফগানিস্তান, মিরপুর
১৮ সেপ্টেম্বর : বাংলাদেশ-জিম্বাবুয়ে, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম
২০ সেপ্টেম্বর : আফগানিস্তান-জিম্বাবুয়ে, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম
২১ সেপ্টেম্বর : বাংলাদেশ-আফগানিস্তান, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম
২৪ সেপ্টেম্বর : ফাইনাল, মিরপুর

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর