ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
২৯২

বাজেট বাস্তবায়নই বড় চ্যালেঞ্জ: অর্থমন্ত্রী

প্রকাশিত: ৯ মে ২০১৯  

শুধু বাজেট প্রণয়ন নয়, বাস্তবায়নই হচ্ছে বড় চ্যালেঞ্জ বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি বলেন, বাজেট করতে গিয়ে চ্যালেঞ্জ দেখিনি। তবে এটা বাস্তবায়নে অনেক চ্যালেঞ্জ সামনে আসবে।

বুধবার সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতীয় বাজেটে সবারই চাহিদা থাকে। সবারই চাহিদা পূরণ করতে চেষ্টা করবো।

কোন বিষয়কে গুরুত্ব দিয়ে অর্থবছরের বাজেট প্রণয়ন করা হবে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, এটা বললে বাজেটের আর কোনো কিছু গোপন থাকে না। এ বিষয়ে এ মুহূর্তে বলবো না; কারণ তাহলে বাজেটের মজাই নষ্ট হয়ে যাবে।

মন্ত্রী বলেন, শেয়ার মার্কেট, ব্যাংকিং সেক্টরসহ দেশের সব বিভাগ নিয়ে কথা থাকবে এবারের বাজেটে। কিন্তু কোন বিভাগের জন্য কী থাকবে তা এ মুহূর্তে বলা যাবে না। কারণ বাজেট সম্পর্কে বলার সময় এখনো আসেনি। আসলে বলব। সময়ের আগে কথা বলা মুশকিল।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজস্ব আহরণ করে যেসব বড় প্রকল্পগুলো চলমান আছে, সেগুলো বাস্তবায়ন করতে হবে। এগুলো বাস্তবায়নের হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাবে। আর এটা সব মানুষের উপকারে আসবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর