ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯২০

বাস থেকে লাফ দিয়েও শেষ রক্ষা হলো না ডাকাতের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

সততা পরিবহনের একটি বাসে ডাকাতির সময় বাস থেকে লাফ দিয়েও শেষ রক্ষা পাননি এক ডাকাত। পরে চাঁদপুরে আনোয়ার হোসেন নামে ওই ডাকাতকে আটক করে পুলিশ।আনোয়ার হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার হরেশপুর গ্রামের সরব আলীর ছেলে।

সততা পরিবহনের সুপারভাইজার আব্দুল ওহাব বলেন, সিলেট থেকে শুক্রবার রাত ১১টায় বাসটি ছাড়ার সময় যাত্রীবেশে সাত ডাকাত বাসে ওঠেন। বাসটি ব্রাহ্মণবাড়িয়ার রাধিকায় আসার পর চালককে আটক করেন ডাকাতরা।

তিনি আরো বলেন, এ সময় ডাকাত আনোয়ার বাসটি চালাতে থাকে। তারা আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কারসহ বাসে থাকা ৪৫ জন যাত্রীর প্রায় ১৫ লাখ টাকার জিনিসপত্র লুট করেন। 

বাস চালক সালাউদ্দিন বলেন, একপর্যায়ে বাসের পেছন থেকে একটি মাইক্রোবাস বারবার হর্ন দিলে ডাকাতরা আইন-শৃঙ্খলা বাহিনীর লোকজন মনে করে দ্রুত লাফিয়ে পড়েন। চালকের আসনে বসা আনোয়ার জানালা দিয়ে লাফিয়ে পড়ে আহত হলে যাত্রীরা তাকে ধরে ফেলেন।

এ সময় ডাকাতদের হামলায় ৯-১০ জন যাত্রী আহত হন। আহতদের সবাই কুমিল্লার যাত্রী। এরমধ্যে দুইজনকে গুরুতর আহত হওয়ায় কুমিল্লা কুচাতলী হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার ওসি মো. নাসিম উদ্দিন জানান, ঘটনাটি যেহেতু অন্য জেলায়, তারা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে পরবর্তী আইনি ব্যবস্থা নেবেন। ওই ঘটনায় আটক ডাকাতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর