ব্রেকিং:
চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ নম্বরে কল করুন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে সরকার: স্পিকার গত অর্থবছরে প্রায় শতভাগ প্রকল্প বাস্তবায়ন করেছে মন্ত্রণালয় ছেলেধরা গুজব বন্ধে সারাদেশে পুলিশের বার্তা ‘রাস্তায় পশুর হাট বসতে দেয়া হবে না’ সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে: অর্থমন্ত্রী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে বহিষ্কার বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার গুগলের নতুন চমক ‘পিক্সেল ৪’ যানজট নিরসনে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ গাইবান্ধার পাঁচ রাজাকারের রায় যেকোনো দিন কয়লা চুরি: বড়পুকুরিয়ার সাত এমডিসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় রোহিঙ্গা সংকটে আসিয়ানভুক্ত দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জমি চাষ করতে গেলেন কৃষক, পেলেন ৬০ লাখ টাকার হিরা! ঈদুল আজহায় ৫ স্থানে পাওয়া যাবে রেলের অগ্রিম টিকিট
২৭০৮

বিএনপি নেতাদের শরীরে মানুষ পোঁড়া গন্ধ - মেজর অব. রফিক

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের হাজীগঞ্জের হাটিলা পূর্ব ও পশ্চিম উনিয়নে দিনব্যাপী গণসংযোগ করেছেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মহাজোট মনোনীত প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

সোমবার সকালে তিনি গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি বিভিন্ন স্থানে উঠান বৈঠক করে আওয়ামীলীগের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দূর্ণীতি করে হাওয়া ভবনের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এদেশে আর ২০০১ সাল ফিরে আসবেনা, দূর্ণীতিবাজদের বয়কট করতে হবে।

তিনি বলেন বিএনপি মানুষকে বিদ্যুত না দিয়ে শুধা খাম্বা বিক্রয় করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। হাওয়া ভবনের মাধ্যমে দেশের নিয়ন্ত্রণ নিয়েছিল। বিএনপিকে মানুষ এখন আর বিশ্বাস করেনা। তাদের শরীর থেকে মানুষ পোঁড়ানো গন্ধ করে। তাদের হাতে মানুষের রক্ত তাদের প্রতিহত করতে হবে।

তিনি বলেন, পেট্রোল বোমা দিয়ে শত শত মানুষকে নির্মমভাবে পুড়িয়ে হত্যা করেছে। অনেক মানুষ আজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করেছে।

তিনি বলেন, বিএনপি জামায়াত বাংলাদেশের জন্য অভিশাপ। তারা দূর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। দেশ বিরোধীদের সাথে জোট করেছে। ২১ বছর ক্ষমতায় ছিলো দেশের জন্য কিছুই করে নাই। তারা আবার জনগনের কাছে কোন মুখে ভোট চাই। আপনারা তাদের প্রত্যাখ্যান করবেন।

তিনি বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তির জনগনের সাথে ২৩ বছর এক সাথে কাটানের স্মৃতিময় দিনগুলো তুলে ধরে বলেন, আমি আপনাদের সাথে ২৩ বছর আছি। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই। তিনি বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। মা-বাবা নেই, স্ত্রী ছিল সেও মৃত্যুবরণ করেছে। এক ছেলে ও এক মেয়ে দেশের বাহিরে থাকে। আপনারাই আমার আপনজন। আপনাদের সাথে আমি মায়ার বন্ধনে আবদ্ধ হয়েগেছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকের টানা ৫ বছর নমিনেশান দিয়েছে। আমি তার কাছে কৃতজ্ঞ। তিনি বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌক উন্নয়নের প্রতীক। বাংলাদেশের স্বাধীনতা ও নৌকা মার্কা একে অপরের সাথে জড়িত। জাতীয় পতাকা পেয়েছি, নৌকার জন্যই। ১৯৭১ সালে যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছি। আবারো একটি যুদ্ধ করতে হবে। স্বাধীনতার পক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বিগত ৩০ বছরে দেশে যে উন্নয়ন হয়নি গত ১০ বছরে তার উন্নয়নে হয়েছে। হাজীগঞ্জ-শাহরাস্তিতে ডাকাতিয়া নদীর উপর ৭টি সেত করা হয়েছে। ৮ম সেতুর কাজ চলমান রয়েছে। সাড়ে ৪’শ কিলোমিটার রাস্তা পাকা করা হয়েছে। সাড়ে ৬’শ স্কুল, মাদরাসা ভবন করা হয়েছে। ৬’শর মতো ছোট বড় ব্রীজ কালভার্ট করা হয়েছে। যাদের জায়গা আছে ঘর নেই এমন দূঃস্থ মহিলাদের ঘর করে দেয়া হয়েছে। হাজীগঞ্জ-শাহরাস্তিতে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা। এসব এলাকায় এখন মানুষ না খেয়ে মরেনা।

তিনি বলেন, এখন আমাদের উন্নয়নের কাজ প্রায় শেষ। এবার নির্বাচনের পর বাকী উন্নয়ন কাজ সমাপ্ত কর হবে। হাজীগঞ্জ-শাহরাস্তির প্রত্যেক পরিবারের ১জন করে সন্তানকে চাকুরী দেয়া হবে।

গণসংযোগ ও পথসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্য-নিবার্হী কমিটির সাবেক সদস্য অধ্যাপক একেএম ফজলুল হক, চাঁদপুর লক্ষীপুর আসনের সংরক্ষিত সংসদ সদস্য নুরহাজান বেগম মুক্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ হেলাউদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন ইসলাম, ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন দুলাল, জাকির হোসেন লিটু, সাবেক ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর