ব্রেকিং:
রাতেও ইলিশের পাইকারী বাজার জমজমাট চাঁদপুরে ২ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক গণিতে যে কারণে নোবেল পুরস্কার দেয়া হয় না রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব নেইমারবিহীন পিএসজির হার ৯৯৯ নম্বরে ফোন, উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী অস্কারজয়ী রিচার্ড উইলিয়ামস মারা গেছেন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী মার্কিন অনুরোধ প্রত্যাখ্যান করল জিব্রাল্টার সবার স্বার্থ রক্ষা করতে হবে, চামড়া ইস্যুতে শিল্পমন্ত্রী জয়শঙ্করের সফরে গুরুত্ব পাবে যেসব বিষয় বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
২১৯৫

বিপিএল: রংপুরকে কাঁদিয়ে ফাইনালে ঢাকা

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। সব পর্ব শেষ করে আজ ফাইনালে ওঠার লড়াইয়ে মাশরাফীর রংপুরকে ৫ উইকেটে হারাল সাকিবের ঢাকা। আর এতেই বিপিএলের ষষ্ঠ আসরের ফানাইলে কুমিল্লার মোকাবিলা করবে ঢাকা। 

বুধবার মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। টসে হেরে আগে ব্যাট করে রংপুর রাইডার্স ১৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে। জবাবে ১৬.৪ ওভারে ৫ উইকেট হাতে রেখে ১৪৭ রান করে জয় লুফে নেয় ঢাকা।

রংপুরের ছুঁড়ে দেয়া ১৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রনি তালুকদার (৩৫), সাকিব (২৩) ও আন্দ্রে রাসেল (৪০) ব্যাটে ভর করেই জয় পায় ঢাকা। ওপেনার সুনিল নারাইন ও উপল থারাংগা আজ জ্বলে উঠতে পারেনি। রংপুরের অধিনায়ক মাশরাফী একাই ২ উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাটে নামে ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল ও নাদিফ চৌধুরী। শুরুটা ভালোই করে দুজন। কিন্তু দলীয় ৪২ রানে ক্যাচ তুলে দিয়ে ফেরেন নাদিফ (২৭)। এরপরই ফেরেন গেইল (১৫)। দাঁড়াতে পারলেন না রুশোও। রুবেলের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন রুশো(০)। মোহাম্মদ মিথুনের ব্যাটে ঘুরে দাঁড়ায় রংপুর। কিন্তু কাজী অনিকের বলে ক্যাঁচ হয়ে ফেরেন মিথুন (৩৮)। বেনি হাওয়েল (৩), অধিনায়ক মাশরাফী (০) নাহিদুল ইসলাম (৪), ফরহাদ রেজা (২)। শফিউল ইসলাম (০)। এদের কেউই দাঁড়াতে পারেনি ডাইনামাইটস বোলিং তোপের সামনে। 

রবি বোপারার ব্যাটেই কিছু রান পায় রংপুর। কিন্তু শেষ ওভারে রুবেলের বলেই ঘরে ফেরেন বোপারা (৪৯)। আর এতেই থেমে যায় রাইডার্সরা। ১৯.৪ ওভারে ১৪২ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। এ ম্যাচে জিতে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মোকাবিলা করবে ঢাকা ডাইনামাইটস।

রংপুর রাইডার্স একাদশ: ক্রিস গেইল, নাদিফ চোধুরী, রাইলি রুশো, বেনি হাওয়েল, রবি বোপারা, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, নাহিদুল ইসলাম ও নাজমুল ইসলাম অপু।

ঢাকা ডায়নামাইটস একাদশ: উপল থারাঙ্গা, রনি তালুকদার, সুনীল নারিন, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, কায়রন পোলার্ড, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, কাজী অনিক ইসলাম ও মাহমুদুল হাসান লিমন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর