ব্রেকিং:
একাদশ সংসদের ৫ম অধিবেশন বসবে ৭ নভেম্বর অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক উন্নয়ন নিশ্চিত করতে হবে: স্পিকার রাজাকার ওয়াহিদুল হকের বিচার শুরু শপথের মধ্য দিয়ে শেষ হলো বুয়েট শিক্ষার্থীদের আন্দোলন দুর্ঘটনা এড়াতে সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী আগামীকাল কমিউনিটি পুলিশিং কমিটির জরুরি সভা করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ অপরাজনীতিমুক্ত ফরিদগঞ্জ গড়তে ভূমিকা রাখবে যুবলীগ সেমি-ফাইনালে চাঁদপুর পদ্মা-মেঘনায় ডিসি-এসপি ভাঙ্গনের কবলে আবারও চাঁদপুরে শহর রক্ষা বাঁধ আগামীকাল রবীন্দ্র-নজরুল স্মরণোৎসব ইলিশ ধরায় নিষেধাজ্ঞা তবুও এতো বরফ যায় কোথায়? তারুণ্যের শক্তি-বাংলাদেশের সমৃদ্ধি ইলিশ ধরার চেষ্টাকারীকে প্রশাসনের কঠোর হুঁশিয়ারি আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের দুর্নীতির অভিযোগে কাঠগড়ায় দক্ষিণ আফ্রিকার সাবেক প্রেসিডেন্ট কোটি টাকার কারেন্ট জালে আগুন জনগণের অধিকার সুরক্ষায় আইপিইউকে সোচ্চার হওয়ার আহ্বান বুয়েটে মাঠ পর্যায়ে আন্দোলন স্থগিত

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২২৫১

বিপিএল: রংপুরকে কাঁদিয়ে ফাইনালে ঢাকা

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। সব পর্ব শেষ করে আজ ফাইনালে ওঠার লড়াইয়ে মাশরাফীর রংপুরকে ৫ উইকেটে হারাল সাকিবের ঢাকা। আর এতেই বিপিএলের ষষ্ঠ আসরের ফানাইলে কুমিল্লার মোকাবিলা করবে ঢাকা। 

বুধবার মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। টসে হেরে আগে ব্যাট করে রংপুর রাইডার্স ১৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে। জবাবে ১৬.৪ ওভারে ৫ উইকেট হাতে রেখে ১৪৭ রান করে জয় লুফে নেয় ঢাকা।

রংপুরের ছুঁড়ে দেয়া ১৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রনি তালুকদার (৩৫), সাকিব (২৩) ও আন্দ্রে রাসেল (৪০) ব্যাটে ভর করেই জয় পায় ঢাকা। ওপেনার সুনিল নারাইন ও উপল থারাংগা আজ জ্বলে উঠতে পারেনি। রংপুরের অধিনায়ক মাশরাফী একাই ২ উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাটে নামে ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল ও নাদিফ চৌধুরী। শুরুটা ভালোই করে দুজন। কিন্তু দলীয় ৪২ রানে ক্যাচ তুলে দিয়ে ফেরেন নাদিফ (২৭)। এরপরই ফেরেন গেইল (১৫)। দাঁড়াতে পারলেন না রুশোও। রুবেলের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন রুশো(০)। মোহাম্মদ মিথুনের ব্যাটে ঘুরে দাঁড়ায় রংপুর। কিন্তু কাজী অনিকের বলে ক্যাঁচ হয়ে ফেরেন মিথুন (৩৮)। বেনি হাওয়েল (৩), অধিনায়ক মাশরাফী (০) নাহিদুল ইসলাম (৪), ফরহাদ রেজা (২)। শফিউল ইসলাম (০)। এদের কেউই দাঁড়াতে পারেনি ডাইনামাইটস বোলিং তোপের সামনে। 

রবি বোপারার ব্যাটেই কিছু রান পায় রংপুর। কিন্তু শেষ ওভারে রুবেলের বলেই ঘরে ফেরেন বোপারা (৪৯)। আর এতেই থেমে যায় রাইডার্সরা। ১৯.৪ ওভারে ১৪২ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। এ ম্যাচে জিতে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মোকাবিলা করবে ঢাকা ডাইনামাইটস।

রংপুর রাইডার্স একাদশ: ক্রিস গেইল, নাদিফ চোধুরী, রাইলি রুশো, বেনি হাওয়েল, রবি বোপারা, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, নাহিদুল ইসলাম ও নাজমুল ইসলাম অপু।

ঢাকা ডায়নামাইটস একাদশ: উপল থারাঙ্গা, রনি তালুকদার, সুনীল নারিন, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, কায়রন পোলার্ড, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, কাজী অনিক ইসলাম ও মাহমুদুল হাসান লিমন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর