ব্রেকিং:
চাঁদপুরে চাহিদার ৯৪ % বই বিতরণ সম্পন্ন নারী নির্যাতন প্রতিরোধে ফরিদগঞ্জে অরেঞ্জ ক্যাম্পেইন ফরিদগঞ্জে দিন দুপুরে দুর্ধর্ষ ডাকাতি কচুয়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলা সামলাচ্ছেন স্বামী-স্ত্রী চৌধুরীঘাট এলাকায় সিসি ক্যামেরা স্থাপন হাজীগঞ্জে নিম্মবিত্ত নারীরা জ্বালানীতে ব্যবহার করছে গোবরের লাকড়ি চাঁদপুরে সরকারি হাসপাতালে চিকিৎসকের বিরুদ্ধে অর্থ নেয়ার অভিযোগ ফরিদগঞ্জে গ্রাম আদালতের রিফ্রেশার্স প্রশিক্ষণ শুরু চাঁদপুরে শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী পালিত চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ১২ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে কয়েক লাখ টাকা অনুদান বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত বাবা-মা ইচ্ছে করে মেয়েকে বাল্যবিবাহ দেন ধূমপান করায় ৩ জনকে জরিমানা আজ মতলব মুক্ত দিবস ফরিদগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি মতলবে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ ফরিদগঞ্জে বড় বোন ও ছোট ভাইকে ঠকাতে গিয়ে এ কেমন কান্ড পালবাজারে আড়তদারদের দখলে বকুলতলা সড়ক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২২৭৮

বিপিএল: রংপুরকে কাঁদিয়ে ফাইনালে ঢাকা

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। সব পর্ব শেষ করে আজ ফাইনালে ওঠার লড়াইয়ে মাশরাফীর রংপুরকে ৫ উইকেটে হারাল সাকিবের ঢাকা। আর এতেই বিপিএলের ষষ্ঠ আসরের ফানাইলে কুমিল্লার মোকাবিলা করবে ঢাকা। 

বুধবার মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। টসে হেরে আগে ব্যাট করে রংপুর রাইডার্স ১৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে। জবাবে ১৬.৪ ওভারে ৫ উইকেট হাতে রেখে ১৪৭ রান করে জয় লুফে নেয় ঢাকা।

রংপুরের ছুঁড়ে দেয়া ১৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রনি তালুকদার (৩৫), সাকিব (২৩) ও আন্দ্রে রাসেল (৪০) ব্যাটে ভর করেই জয় পায় ঢাকা। ওপেনার সুনিল নারাইন ও উপল থারাংগা আজ জ্বলে উঠতে পারেনি। রংপুরের অধিনায়ক মাশরাফী একাই ২ উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাটে নামে ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল ও নাদিফ চৌধুরী। শুরুটা ভালোই করে দুজন। কিন্তু দলীয় ৪২ রানে ক্যাচ তুলে দিয়ে ফেরেন নাদিফ (২৭)। এরপরই ফেরেন গেইল (১৫)। দাঁড়াতে পারলেন না রুশোও। রুবেলের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন রুশো(০)। মোহাম্মদ মিথুনের ব্যাটে ঘুরে দাঁড়ায় রংপুর। কিন্তু কাজী অনিকের বলে ক্যাঁচ হয়ে ফেরেন মিথুন (৩৮)। বেনি হাওয়েল (৩), অধিনায়ক মাশরাফী (০) নাহিদুল ইসলাম (৪), ফরহাদ রেজা (২)। শফিউল ইসলাম (০)। এদের কেউই দাঁড়াতে পারেনি ডাইনামাইটস বোলিং তোপের সামনে। 

রবি বোপারার ব্যাটেই কিছু রান পায় রংপুর। কিন্তু শেষ ওভারে রুবেলের বলেই ঘরে ফেরেন বোপারা (৪৯)। আর এতেই থেমে যায় রাইডার্সরা। ১৯.৪ ওভারে ১৪২ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। এ ম্যাচে জিতে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মোকাবিলা করবে ঢাকা ডাইনামাইটস।

রংপুর রাইডার্স একাদশ: ক্রিস গেইল, নাদিফ চোধুরী, রাইলি রুশো, বেনি হাওয়েল, রবি বোপারা, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, নাহিদুল ইসলাম ও নাজমুল ইসলাম অপু।

ঢাকা ডায়নামাইটস একাদশ: উপল থারাঙ্গা, রনি তালুকদার, সুনীল নারিন, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, কায়রন পোলার্ড, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, কাজী অনিক ইসলাম ও মাহমুদুল হাসান লিমন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর