ব্রেকিং:
ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার হাইমচরে দুঃস্থদের মাঝে ঢেউটিন ও সেলাই মেশিন

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৭৪

বিয়ের আগেই মা হচ্ছেন এমি জ্যাকসন!

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বিয়ের আগেই মা হতে চলছেন ব্রিটিশ বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী এমি জ্যাকশন। প্রথমবার মা হওয়ার খবরটি জানিয়েছেন এ তারকা নিজেই। সম্প্রতি নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে নিজের গর্ভবস্থার ছবি দিয়ে এ খবর জানিয়ে দেন তিনি।

দীর্ঘ চার বছর প্রেমের সম্পর্কের পর চলতি বছরের ১ জানুয়ারি বাগদান সম্পন্ন করেন এমি জ্যাকসন ও তার মাল্টি মিলিয়নিয়ার ব্যবসায়ী প্রেমিক জর্জ পানায়াটু। বাগদানের মাত্র ৩ মাস পরই মা হতে যাওয়ার খবরে চমকে গেলেন তার ভক্তরা।

ইনস্টাগ্রামে এমি জানান, আমি খবরটি সবাইকে চিৎকার করে জানানোর জন্য অপেক্ষা করছিলাম। আর এখন আমরা দুজনেই অধির আগ্রহে অপেক্ষা করছি আমাদের নতুন অতিথিকে বরণ করে নেয়ার জন্য।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর গ্রিস নগরীতে সন্তান কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনার রয়েছে এমি-জর্জ দম্পতির। বলিউডের ‘এক দিওয়ানা থা’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কাজ করেছিলেন এমি। এছাড়াও কাজ করেছেন অসংখ্য আইটেম গানে।

প্রসঙ্গত, এমি জ্যাকসন ১৬ বছর বয়েসে মডেলিংর মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং ২০০৯ সালে মিস টিন ওয়ার্ল্ড প্রতিযোগিতায় জয়লাভ করেন। জ্যাকসন ভারতীয় ভাষায় তামিল, হিন্দি, তেলুগু এবং কর্ণাঠক ভাষায়ও অভিনয় চালিয়ে যাচ্ছেন। তিনি সম্প্রতি লিপ্সি লন্ডন-এর মুখপাত্র হিসেবে কাজ করেছেন। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর