ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শনিবার   ০৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৩৯

বুলবুলের তাণ্ডব লণ্ডভণ্ড করে দিয়েছে ফরিদগঞ্জের নাজমার বসতঘর

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে অসহায় নাজমা বেগমের বসতঘর। ফরিদগঞ্জ উপজেলার পূর্ব বড়ালী গ্রামে ঘূর্ণিঝড়ের বাতাসের তাণ্ডবে ঘরের পূর্ব পাশে থাকা একটি বড় রেইনট্রি গাছ পড়ে ঘরটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘরের মধ্যে পরিবারের সদস্যরা থাকলেও ভাগ্যক্রমে সবাই বেঁচে যায় ।

গতকাল সরেজমিনে গিয়ে দেখা যায়, স্বামী পরিত্যক্তা অসহায় নাজমা বেগম তার বসত ঘরের লণ্ডভণ্ড হওয়া মালামাল গুছানোর কাজে ব্যস্ত। এ সময় নাজমা কান্নাকাটি করে বলেন, মানুষের বাসা-বাড়িতে কাজ করে চলে তার সংসার। ২ ছেলে ও প্রাপ্তবয়স্ক এক মেয়ে নিয়ে তার স্বপ্নের সংসারটি চলছিলো। একমাত্র মেয়েকে বিয়ে দেয়ার জন্যে গত ৩মাস পূর্বে স্থানীয় একটি এনজিওর কাছ থেকে লোন নেয়া ছাড়াও পাড়া প্রতিবেশীর সহযোগিতায় প্রায় দেড়লাখ টাকা খরচ করে নাজমা দোচালা টিনশেডের বসতঘরটি নির্মাণ করে। ঘর নির্মাণের পর দেনার দায়ে জর্জরিত নাজমার শেষ আশ্রয় স্থলটুকু দুমড়ে মুচড়ে দিয়েছে ঘূর্ণিঝড় বুলবুল।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পৌর প্যানেল মেয়র-১ আব্দুল মান্নান পরান জানান, ঘূর্ণিঝড়ে নাজমা বেগমের বসতঘরটি ভেঙ্গে যাওয়ার খবর পেয়ে বিকেলে দেখতে গেছি। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে অসহায় নাজমার বসত ঘরের জন্যে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করবো।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সহকারী মিজানুর রহমান জানান, অসহায় নাজমার বসত ঘরটি ভেঙ্গে যাওয়ার খবরটি গতকাল নিশ্চিত হয়েছি। তবে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ভুক্তভোগীর পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবরে আবেদন দাখিল করতে বলা হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর