ব্রেকিং:
স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ বুদ্ধিজীবী এবি তালুকদারের নামে সড়ক চায় পরিবার বিজয়ের মাসে পতাকা ফেরি মতলব উত্তর থানার ওসির বিশেষ উদ্যোগ ফরিদগঞ্জে টুম্পা হত্যার বিচার চায় পরিবার চাঁদপুর আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শহীদ বুদ্ধিজীবী দিবস আজ কচুয়ায় পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান হাইমচর উপজেলা নির্বাচনে ১৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল হাইমচরকে হারিয়ে ফাইনালে মতলব উত্তর বিজয়মেলা মঞ্চে জীবনদীপের সংবর্ধনা অনুষ্ঠান মতলব দক্ষিণে জাসদের কর্মী সভা চাঁদপুরে পেঁয়াজ-রসুনের উৎপাদন লক্ষ্যমাত্রা ৯ হাজার মেট্রিক টন চাঁদপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট মতলব উত্তরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কচুয়ায় শিকলে বন্দী ছেলে ও আটক পিতাকে ৫ দিন পর উদ্ধার মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৯৪

বুলবুলের তাণ্ডব লণ্ডভণ্ড করে দিয়েছে ফরিদগঞ্জের নাজমার বসতঘর

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে অসহায় নাজমা বেগমের বসতঘর। ফরিদগঞ্জ উপজেলার পূর্ব বড়ালী গ্রামে ঘূর্ণিঝড়ের বাতাসের তাণ্ডবে ঘরের পূর্ব পাশে থাকা একটি বড় রেইনট্রি গাছ পড়ে ঘরটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘরের মধ্যে পরিবারের সদস্যরা থাকলেও ভাগ্যক্রমে সবাই বেঁচে যায় ।

গতকাল সরেজমিনে গিয়ে দেখা যায়, স্বামী পরিত্যক্তা অসহায় নাজমা বেগম তার বসত ঘরের লণ্ডভণ্ড হওয়া মালামাল গুছানোর কাজে ব্যস্ত। এ সময় নাজমা কান্নাকাটি করে বলেন, মানুষের বাসা-বাড়িতে কাজ করে চলে তার সংসার। ২ ছেলে ও প্রাপ্তবয়স্ক এক মেয়ে নিয়ে তার স্বপ্নের সংসারটি চলছিলো। একমাত্র মেয়েকে বিয়ে দেয়ার জন্যে গত ৩মাস পূর্বে স্থানীয় একটি এনজিওর কাছ থেকে লোন নেয়া ছাড়াও পাড়া প্রতিবেশীর সহযোগিতায় প্রায় দেড়লাখ টাকা খরচ করে নাজমা দোচালা টিনশেডের বসতঘরটি নির্মাণ করে। ঘর নির্মাণের পর দেনার দায়ে জর্জরিত নাজমার শেষ আশ্রয় স্থলটুকু দুমড়ে মুচড়ে দিয়েছে ঘূর্ণিঝড় বুলবুল।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পৌর প্যানেল মেয়র-১ আব্দুল মান্নান পরান জানান, ঘূর্ণিঝড়ে নাজমা বেগমের বসতঘরটি ভেঙ্গে যাওয়ার খবর পেয়ে বিকেলে দেখতে গেছি। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে অসহায় নাজমার বসত ঘরের জন্যে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করবো।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সহকারী মিজানুর রহমান জানান, অসহায় নাজমার বসত ঘরটি ভেঙ্গে যাওয়ার খবরটি গতকাল নিশ্চিত হয়েছি। তবে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ভুক্তভোগীর পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবরে আবেদন দাখিল করতে বলা হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর