ব্রেকিং:
বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৫৩৭

বয়স ৪৭, এখনো শরীরি যাদুতে নজর কাড়ছেন ট্যাবু!

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

বলিউডের এক সময়ের বুকে শীত জমানো নায়িকা ট্যাবু। তার চোখের চাহনিতে মাতাল ছিল গোটা সিনেমা জগত। অজয় দেবগণ, ঋষি কাপুর, শাহরুখ খান থেকে শুরু করে একের পর এক নায়কের সঙ্গে জুটি বেধে কাজ করেছেন তিনি।
ট্যাবুর পুরো নাম তাবাসসুম ফাতিমা হাশমী। ১৯৭১ সালে জন্ম হয় এই নায়িকার। এখন তার ৪৭ বছর বয়স। কিন্তু তাতে কি! চোখ ফেরানো যায় না এখনো তার থেকে। নিজের রুপের মায়াতে এখনো পিছে ফেলে দিতে পারেন অনেক নায়িকাকেই।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ট্যাবু ও অজয় দেবগণ অভিনীত ছবি ‘দে দে প্যায়ার দে’। কমেডি ঘরোনার ছবি ছিলো এটি। সেখানে ট্যাবুর অভিনয় আরো একবার দর্শকের মনে দাগ কাটে।এদিকে, নায়িকা সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। সেখানে তিনি তার নতুন ফোটোশ্যুটের ছবি পোস্ট করেছেন।

ছবিতে তার শরীরি যাদুতে মাত তার ভক্তকুল। নতুন ফটোশুটের ছবিতে রীতিমতো আগুন ধরালেন তিনি। কেননা শেয়ার করা ছবিতে লাস্যময়ী হয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এ নায়িকা। 

এদিকে, এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি ট্যাবু। অজয় দেবগণ একটি টিভি শোতে এসে মজা করে বলেছিলেন, ওর বিয়ে হয়নি আমার জন্য। ও বিয়ে করতে চাইলেই আমি না করে দিতাম।

আসলে অজয় ও টাবু কলেজ থেকেই বেস্টফ্রেন্ড। আবার পর্দাতেও তারা ছিলেন বেস্ট জুটি। সত্যিই কি অজয়ের জন্যই ট্যাবু বিয়ে করেননি? এর উত্তর জানা যায়নি। আপাতত তাদের মধ্যে বন্ধুত্বটুকুই থাক।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর