ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী

ভোটের বাজারে বদলে গেল নুসরাতের ঠোঁটের রঙ! তাহলে কী...

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

নুসরাত জাহান। এতদিন তার একমাত্র পরিচয় ছিল অভিনেত্রী হিসাবে। টলিউড অভিনেত্রী তিনি। বহু জনপ্রিয় কর্মাশিয়াল ছবিতে তার অভিনয় পছন্দ করেছেন দর্শক। 

কিন্তু এখন তার অন্য পরিচয়ও রয়েছে। তিনি চলতি লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী। বসিরহাট কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

গত কয়েক দিনে বদলে গিয়েছে নুসরাতের দৈনন্দিন রুটিন। শুটিং ফ্লোর নয়। ইদানীং তিনি কর্মিসভা নিয়ে ব্যস্ত। ব্যস্ত ভোটের প্রচারে। তবুও তার মধ্যে নিজের জন্য সময় করে নিলেন নায়িকা। যার প্রভাব দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

সদ্য ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত। যেখানে দেখা যাচ্ছে, একটি নির্দিষ্ট ফিল্টার ব্যবহার করার ফলে বদলে যাচ্ছে তার ঠোঁটের রং। কখনো লাল, কখনো মেরুন, কখনো বা গোলাপী। আর ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, হুম... স্মার্ট ফিল্টার! লিপস্টিক কেনার আর দরকার নেই। 

নিছক মজা করেই নুসরাত এই ভিডিও শেয়ার করেছেন বলে মনে করছেন তার অনুরাগীরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর