ব্রেকিং:
নারায়ণগঞ্জ থেকে চান্দ্রায় আসা লোকদের ২৬ বাড়ি লকডাউন করোনা ভাইরাস মোকাবেলায় অ্যাডিশনাল এসপির নেতৃত্বে পুলিশের তৎপরতা বিষ্ণুপুর ইউনিয়নে দুটি গ্রাম লকডাউন চাঁদপুর জেলা পূর্ণ লকডাউন হাইমচরে জনতা বাজারে জীবাণুনাশক স্প্রে বড়কূল পূর্ব ও পশ্চিম ইউনিয়নে ১০ টাকা কেজি চাল বিক্রয় ইথানলে সারবে করোনাভাইরাস,ব্যবহার পদ্ধতি জানালেন অধ্যাপক আলিমুল দেশে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ জেলার সকল প্রবেশমুখ লকডাউন করার আহ্বান জেলা পরিষদ চেয়ারম্যানের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে জাটকা ও জাল উদ্ধার মতলব উত্তরে স্থানীয়ভাবে স্বেচ্ছায় লকডাউন ফরিদগঞ্জে কামরুল হাসান সউদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত হাইমচরে ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ পুরাণবাজার ট্রলারঘাটে পুলিশের চেকপোস্ট ॥ ওসির ঘাট পরির্দশন সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী করোনা নিয়ে সরকারের বিরুদ্ধে তাসনিম খলিলের মিথ্যাচার, সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত! যুক্তরাজ্যে প্রথমবার বিবিসি রেডিওতে জুমার নামাজ সম্প্রচার ঘুষের অভিযোগ অস্বীকার করলো কাতার করোনায় মৃত্যু ৮৮ হাজার ছাড়ালো
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৫২৮

মতলবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

মতলব-বাবুরহাট-পেন্নাই সড়কে মোটরসাইকেলের ধাক্কায় মঞ্জিল প্রধানীয়া (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল ৯ ফেব্রুয়ারি রোববার সকাল সাড়ে ৭টার দিকে মতলব পৌর শহরের ভাঙ্গারপাড় মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মঞ্জিল প্রধানীয়া পৌরসভার ভাঙ্গারপাড় গ্রামের কেরামত আলী প্রধানীয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পথচারী মঞ্জিল প্রধানীয়া ওই সময় বাড়ির পাশের চায়ের দোকানের দিকে হেঁটে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল (চাঁদপুর-হ-১১-৬০৫০) তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আঘাত পেয়ে ছিটকে রাস্তায় পড়ে যান। এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্যে চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই মোঃ তাফাজ্জল হোসেন বলেন, আমার ভাই তখন বাড়ি থেকে চায়ের দোকানে যাচ্ছিলেন। মোটরসাইকেল আরোহী ব্র্যাকের একজন অডিট অফিসার। তিনি মতলব উত্তর উপজেলার গজরা ব্র্যাক শাখায় তখন যাচ্ছিলেন। আমার ভাইয়ের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিনি কৃষি কাজ করে জীবনযাপন করতেন।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করেছে। মরদেহ চাঁদপুর জেনারেল হাসপাতালে রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর