ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৬

মতলবে সাড়ে ৬ টন গম নিয়ে ট্রাকসহ আটক ২

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

মতলব উত্তরে সাড়ে ৬ টন অবৈধ গম নিয়ে কুমিল্লা যাওয়ার পথে শ্রীরায়েরচর ব্রীজ এলাকা থেকে একটি ট্রাক আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ড্রাইভার ফয়সাল ও হেলপার কামরুলসহ ট্রাকটি আটক করে। ট্রাকের নম্বর ঢাকা মেট্রো-ড ১১-৪২৪৪।

আটককৃত ড্রাইভার ফয়সালের সাথ কথা হলে সে জানায়, আমরা কুমিল্লা থেকে আসছি এবং মালগুলো নিয়া কুমিল্লাতেই যাচ্ছিলাম। শ্রীরায়ের চর ব্রীজের কাছ থেকে মতলব উত্তর থানা পুলিশ মালামালসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। পরে অজ্ঞাত কারণে থানা থেকে মালামালসহ ট্রাকটি ছেড়ে দেয়া হয়।

ট্রাকটি কে ভাড়া করেছে জানতে চাইলে ড্রাইভার জানায়, ছেংগারচরের কাউন্সিলর মান্নান ভাই আমাদের ট্রাকটা ভাড়া করছে মতলব উত্তর থানা গোডাউন থেকে গম কুমিল্লায় নেয়ার জন্য। উপজেলা খাদ্য গোডাউন এলাকার কয়েকজনের সাথে কথা হলে তাদের প্রশ্ন : এই মালামালগুলো মতলব উত্তরের হলে মালামালগুলো কুমিল্লা যাচ্ছিল কেন?

স্থানীয় লোকজনের সাথে কথা হলে আরো জানা যায়, এই মান্নান কমিশনার গত ১০ বছর যাবৎ অবৈধভাবে খাদ্য গোডাউনের সাথে যোগসাজশে অবৈধভাবে টিআর, কাবিখাসহ বিভিন্ন সাহায্যের চাল ও গমের ব্যবসা করে আসছে। স্থানীয় মসজিদ, মাদ্রাসা, গোরস্থানসহ বিভিন্ন খাতে টিআরের চাল পেলে প্রভাব খাটিয়ে তাদেরকে যৎসামান্য টাকা দিয়ে বিদায় করে দিয়ে চাল, গমগুলো বাইরে বিক্রি করে দেয়।

এ ব্যাপারে মুঠোফোনে কথা হলে মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা ৬.৫ টন গমসহ শ্রীরায়েরচর ব্রীজ (দাউদকান্দি সংলগ্ন) এলাকা থেকে ড্রাইভার ও হেলপারসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসি। পরে একজন ইউপি চেয়ারম্যানের ডিওর মাল দেখে তা ছেড়ে দেই।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর