ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১২৫

মতলবে সাড়ে ৬ টন গম নিয়ে ট্রাকসহ আটক ২

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

মতলব উত্তরে সাড়ে ৬ টন অবৈধ গম নিয়ে কুমিল্লা যাওয়ার পথে শ্রীরায়েরচর ব্রীজ এলাকা থেকে একটি ট্রাক আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ড্রাইভার ফয়সাল ও হেলপার কামরুলসহ ট্রাকটি আটক করে। ট্রাকের নম্বর ঢাকা মেট্রো-ড ১১-৪২৪৪।

আটককৃত ড্রাইভার ফয়সালের সাথ কথা হলে সে জানায়, আমরা কুমিল্লা থেকে আসছি এবং মালগুলো নিয়া কুমিল্লাতেই যাচ্ছিলাম। শ্রীরায়ের চর ব্রীজের কাছ থেকে মতলব উত্তর থানা পুলিশ মালামালসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। পরে অজ্ঞাত কারণে থানা থেকে মালামালসহ ট্রাকটি ছেড়ে দেয়া হয়।

ট্রাকটি কে ভাড়া করেছে জানতে চাইলে ড্রাইভার জানায়, ছেংগারচরের কাউন্সিলর মান্নান ভাই আমাদের ট্রাকটা ভাড়া করছে মতলব উত্তর থানা গোডাউন থেকে গম কুমিল্লায় নেয়ার জন্য। উপজেলা খাদ্য গোডাউন এলাকার কয়েকজনের সাথে কথা হলে তাদের প্রশ্ন : এই মালামালগুলো মতলব উত্তরের হলে মালামালগুলো কুমিল্লা যাচ্ছিল কেন?

স্থানীয় লোকজনের সাথে কথা হলে আরো জানা যায়, এই মান্নান কমিশনার গত ১০ বছর যাবৎ অবৈধভাবে খাদ্য গোডাউনের সাথে যোগসাজশে অবৈধভাবে টিআর, কাবিখাসহ বিভিন্ন সাহায্যের চাল ও গমের ব্যবসা করে আসছে। স্থানীয় মসজিদ, মাদ্রাসা, গোরস্থানসহ বিভিন্ন খাতে টিআরের চাল পেলে প্রভাব খাটিয়ে তাদেরকে যৎসামান্য টাকা দিয়ে বিদায় করে দিয়ে চাল, গমগুলো বাইরে বিক্রি করে দেয়।

এ ব্যাপারে মুঠোফোনে কথা হলে মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা ৬.৫ টন গমসহ শ্রীরায়েরচর ব্রীজ (দাউদকান্দি সংলগ্ন) এলাকা থেকে ড্রাইভার ও হেলপারসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসি। পরে একজন ইউপি চেয়ারম্যানের ডিওর মাল দেখে তা ছেড়ে দেই।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর