ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট
  • শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১০ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২১৬

মতলবে ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২০  

চাঁদপুর-২ আসনের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫ হাজার অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়ে মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করলেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা এম ইসফাক আহসান।

আহসান গ্রুপের সৌজন্যে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও অসহায় পরিবারগুলোকে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।গতকাল রোববার চাঁদপুর জেলা পুলিশের সহযোগিতায় মতলবের নারায়ণপুর ও দুপুরে মতলব নিউ হোস্টেল মাঠে চাঁদপুর জেলা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রী পেয়ে অসহায় মানুষের মুখে হাঁসি ফুটে ওঠেছে। এসময় তারা আনন্দ প্রকাশ করেছেন।

এরআগেও গত কিছুদিন আগে তিনি মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-নার্স, দুই থানা পুলিশের সদস্য ও জরুরী সেবায় নিয়োজিতদের পিপিই প্রদান করেন। পাশাপাশি উপজেলার দরিদ্র ও অসহায় সহ¯্রাধিখ পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন। তিনি মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের কৃতি সন্তান। তার পিতা এএসএম কামরুল আহসান একজন বিশিষ্ট দানবীর ও সিআইপি এওয়ার্ডপ্রাপ্ত আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ও পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসান, এসএসপি সার্কেল মো. আসাদুজ্জামান, এএসপি মতলব সার্কেল আহসান হাবিব, মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ’সহ পুলিশ কর্মকর্তারা।

অতিরিক্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান বলেন, দেশের এই দুর্যোগ মূহুর্তে শিল্পপতি এম ইসফাক আহসান অসহায় মানুষের পাশে দাঁড়ালেন, তা অত্যান্ত প্রশংসনীয় উদ্যোগ। আমি আশা করি সকল বিত্তবানরা এমন উদ্যোগে এগিয়ে আসবেন।

এম ইসফাক আহসান বলেন, করোনা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। তিনি বলেন, জেলা পুলিশের সহায়তায় অসহায় পরিবাগুলোকে কিছু সহায়তা করতে পেরে আমি কৃতজ্ঞ। তিনি সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান জানান।

 
দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর