ব্রেকিং:
প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি গুজব নয় সত্য জানুনঃ ব্যাংক আমানতের বিপরীতে ১ লক্ষ টাকা দিচ্ছে কে? সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! আজ চাঁদপুর সাহিত্য একাডেমির মাসিক সাহিত্য আসর চাঁদপুর জেলা জজকোর্টের নূতন পিপি অ্যাডঃ রনজিত কুমার রায় চৌধুরী নিখোঁজের ৪ দিন পর মেঘনায় মিললো দুলালের লাশ চাঁদপুর বই মেলা সমাপ্ত ফরিদগঞ্জে কেরোয়া মাদীনাতুল উল্লুম মাদ্রাসার মসজিদের কাজ উদ্বোধন ফরিদগঞ্জে অনুষ্ঠিত হয়েছে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন
  • বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৯

মতলবে ৮ম শ্রেণির শিক্ষার্থীর করুন মৃত্যু

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

সহপাঠীদের ইভটিজিংয়ের শিকার হয়ে ৮ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যার ঘটনাটি টাকার বিনিময়ে আপস হওয়ার প্রস্তাব দিয়েছে স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা। আত্মহত্যা প্ররোচণায় আটক দুই কিশোর আকাশ ও সাবি্বরের পরিবারের পক্ষ থেকে এ প্রস্তাব দেয়া হয়েছে বলে জানায় এলাকাবাসী এবং ওই শিক্ষার্থীর স্বজনরা।

সরজমিনে গিয়ে জানা যায়, ৮ম শ্রেণির ছাত্রী রোকসানা আক্তার দৃষ্টি (১৪)কে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনে তার মা রোকেয়া বেগম বাদী হয়ে মামলা করেন। পুলিশ ওই ছাত্রীর দুই সহপাঠীকে আগেই আটক করলেও মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করলে আদালত তাদের কিশোর সংশোধনাগারে প্রেরণের নির্দেশ দেন। সেই থেকে একটি প্রভাবশালী মহল ওই দুই কিশোরকে রক্ষা করতে উঠেপড়ে লাগে। দুই ছেলেকে মামলার হাত থেকে রক্ষা করতে তাদের পরিবারের সদস্যরা বিভিন্নভাবে ওই স্কুল ছাত্রীর মা-বাবাকে চাপ প্রয়োগ করে এবং মামলা আপস করার জন্যে বলে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, রোকসানা আত্মহত্যার ঘটনা ধামাচাপা দিতে তার মা-বাবাকে চার লাখ টাকা দেয়ার প্রস্তাব দেয়া হয়। তাদের (আটককৃতদের) ছাড়িয়ে আনতে ও অন্যান্য খরচ হিসেব করে বর্তমানে মামলা তুলে নেয়ার জন্যে রোকসানা আক্তার দৃষ্টির পরিবারকে ১ লাখ ১০ হাজার টাকা দেয়ার প্রস্তাব দেয়া হয়েছে। বাকি টাকা মধ্যস্থতাকারী ও মামলা তুলে নেয়ার পেছনে ব্যয় করা হবে।

মামলা তুলে নিতে টাকা দেয়ার প্রস্তাবের বিষয়ে রোকসানার বাবা আব্দুর রশিদ বেপারী জানান, এলাকায় থাকতে হবে, মেয়েকে তো আর ফিরে পাবো না। তাই তাদের কথা মেনে নিলাম।

আপস করার প্রস্তাবের বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, তাদের আপস করার প্রস্তাবের বিষয়ে আমার জানা নেই। আমরা তদন্ত করে আদালতে প্রতিবেদন পাঠাবো।

উল্লেখ্য, মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের বহরী এলাকায় সহপাঠীদের ইভটিজিংয়ের শিকার হয়ে রোকসানা আক্তার দৃষ্টি (১৪) নামের ৮ম শ্রেণির এক ছাত্রী গত ২৫ সেপ্টেম্বর দুপুরে তার নিজ বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় পুলিশ ওইদিন সন্ধ্যায় আকাশ ও সাবি্বর নামে ওই দুই সহপাঠী ইভটিজারকে আটক করে। পরে ছাত্রীর মা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মামলা করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর