ব্রেকিং:
বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৯০১

মতলব উত্তরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল জনসভা

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ডাঃ দীপু মনি এমপি বলেছেন, “শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দের মধ্য দিয়ে পাঠদান করাতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে। ছাত্র-ছাত্রীদের নির্যাতন বন্ধ করতে করতে হবে। জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করার জন্যে সকলের সহযোগিতা থাকতে হবে। শেখ হাসিনার সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। পদ্মা সেতু যাতে সরকার স্বস্তিতে শেষ না করতে পারে সেজন্যে একটি মহল জঘন্য মিথ্যা কল্পকাহিনী ও কুসংস্কার ছড়িয়ে সারাদেশে গুজব ছড়াচ্ছে। আপনারা কোনো গুজবে কান দেবেন না। পদ্মা সেতু নিয়ে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে, তাদের আইনের আওতায় নিয়ে আনতে হবে আইনশৃঙ্খলা বাহিনীকে”। বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, “আমাদের সকল বিভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। কাঁধে কাঁধ মিলিয়ে, হাতে হাত রেখে কাজ করতে হবে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বন্ধবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার জন্যে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে আরো তরান্বিত করতে আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে”।

শিক্ষামন্ত্রী আরো বলেন, “বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বানাতে যেভাবে কাজ করে যাচ্ছেন, আমরা আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবো”।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুসের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু ও চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ।

মতলব উত্তর উপজেলা কমপ্লেক্স মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এদিকে আওয়ামী লীগের অত্যন্ত পরিচ্ছন্ন ও প্রভাবশালী এই নেত্রীর (ডাঃ দীপু মনির), এটাই ছিলো মতলব উত্তরে প্রথম সফর এবং দলীয় কোনো কর্মসূচিতে প্রথম অংশগ্রহণ। তাই তাঁর আগমনকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে ছিলো বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের আমেজ। দুপুরের পর থেকে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা-কর্মী বাদ্য বাজনা বাজিয়ে মিছিল সহকারে অনুষ্ঠানস্থলে আসতে থাকে। 

বিকেল সাড়ে ৪টায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিসহ নেতৃবৃন্দ যখন মঞ্চে ওঠেন তখন পুরো মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়। মাঠ ভরপুর হয়ে আশপাশের রাস্তা মানুষে ছেয়ে যায়। শিক্ষামন্ত্রী মঞ্চে উঠলে হাজার হাজার মানুষ মুহুর্মুহু করতালি দিয়ে তাঁকে অভিবাদন জানান। পরে উপজেলা আওয়ামী লীগ ও শিক্ষক সমিতির পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর