ব্রেকিং:
মতলবে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার শাহরাস্তিতে আইনশৃঙ্খলা কমিটির সভা কচুয়ায় শিক্ষা সফরের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন মেয়র পদে ৩ জনসহ মোট ১০১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ হাজীগঞ্জে চার শতাধিক ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ জুমার দিনে গোসলের গুরুত্ব ও ফজিলত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৪০

মতলব উত্তর সদর-ছেংগারচরবাজার সড়কের কাজ দ্রুত এগিয়ে চলছে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

মতলব উত্তর উপজেলা সদর-ছেংগারচর বাজার সড়কটি বহুদিন যাবৎ বেহাল অবস্থায় ছিল। জনভোগান্তি নিরসনে সম্প্রতি এ সড়কটির কাজ শুরু হয়েছে। দ্রুত গতিতে এগিয়ে চলছে সংস্কার কাজ। এতে জনমনে ফুটে উঠেছে আনন্দের হাসি। প্রতিনিয়তই এই সড়কটি দিয়ে উপজেলা সদর, থানা ও হাসপাতালমুখী হাজার হাজার মানুষ যাতায়াত করে থাকে।

সরেজমিনে দেখা গেছে, জনভোগান্তি নিরসনে সড়কটির কাজ দ্রুত চালিয়ে যাচ্ছে ঠিকাদারি প্রতিষ্ঠান আন্না এন্টারপ্রাইজ। ছেংগারচর পৌরসভার অধীনে প্রকল্পের কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। ২৫০০ মিটার দৈর্ঘের এ সড়কটি সংস্কারে বরাদ্দ হয়েছে ১ কোটি ৮৫ হাজার টাকা। পূর্বে সড়কটি ১২ ফুট প্রস্থ ছিল, বর্তমানে তা ৪ ফুট বাড়িয়ে ১৬ ফুট দৈর্ঘ্য হচ্ছে। এতে করে সকল ধরনের যানবাহন চলাচল সহজ হবে।

গাড়ি চালকরা জানায়, এই সড়কটি অনেক ভাঙ্গা ছিল। যাতায়াত করতে খুবই সমস্যা হয়েছে। সড়কটি সংস্কার হলে আমরা আরামে চলতে পারবো এবং সময় বাঁচবে।

এলাকাবাসী বলেন, উপজেলা সদরে এই জনগুরুত্বপূর্ণ সড়কটি আরো আগেই সংস্কার করা দরকার ছিল। পুরো উপজেলার মানুষ এই সড়ক দিয়ে চলাচল করছে। তবে পরে হলেও চওড়া হয়ে সড়কটি পুননির্মাণ হচ্ছে, এতে আমরা অনেক খুশি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর