ব্রেকিং:
চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী ড্র করেও চ্যাম্পিয়ন জুভেন্টাস! শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা পঞ্চম ধাপে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা আগামী ২৫-২৭ মে এর মধ্যে পদ্মা সেতুর ১৩তম স্প্যান বসানো হতে পারে সৌদি-আমিরাতের ৩০০ স্থাপনায় হুতিদের হামলার হুমকি লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু ‘শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে’ একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা মন্ত্রিসভায় রদবদল, স্বাস্থ্য থেকে তথ্য মন্ত্রণালয়ে ডা. মুরাদ দিনের চেয়ে রাতের চাঁদপুর আগের চাইতে অনেক নিরাপদ চাঁদপুর শহরের ফুটপাত ও রেলস্টেশন থেকে ছয়জন আটক! ২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর

সোমবার   ২০ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৫ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৮৮

মতলব দক্ষিণে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯  

স্বামীর সাথে অভিমান করে বিষপানে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা নিয়ে এলাকায় গুঞ্জন চলছে। গতকাল ১১ ফেব্রুয়ারি সকালে ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়িতে, এ বাড়ির জাহাঙ্গীরের স্ত্রী রাবেয়া আক্তারের এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুর ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়ির জাহাঙ্গীর বাজারে কলার ব্যবসা করেন। রোববার সকালে জাহাঙ্গীর বাজার থেকে বাড়ি এসে তার স্কুলপড়ুয়া মেয়ের খোঁজ জানতে স্ত্রী রাবেয়া আক্তারকে জিজ্ঞাসা করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে মেয়ের খোঁজে জাহাঙ্গীর বাড়ি থেকে বের হয়ে কৃষি জমিতে গিয়ে দেখতে পান তার মেয়ে দাদার সাথে জমিতে কাজ করছে। তখন মেয়ের কোনো খোঁজ না রাখার কারণ দেখিয়ে জাহাঙ্গীর বাড়িতে এসে তার স্ত্রীকে মারধর করে। আর এই মারধরের কারণে রাগে ও ক্ষোভে ঘরে থাকা কীটনাশক পান করে রাবেয়া আক্তার। পরে গুরুতর অসুস্থ অবস্থায় রাবেয়াকে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আড়াইশ' শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল সোমবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে গৃহবধূ রাবেয়ার আত্মহত্যা নিয়ে এলাকায় চলছে বেশ গুঞ্জন। কেউ বলছে তাকে জোর করে বিষপান করানো হয়েছে, আবার কেউ বলছে সে নিজেই স্বামীর উপর অভিমান করে এমনটি করেছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার বাবুল ঢালী বলেন, ওই গৃহবধূর মৃত্যুর সংবাদ পাওয়ামাত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও থানা পুলিশকে অবহিত করেছি। থানা থেকে একজন এসআই এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন এবং লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়।
থানার এসআই ফরিদ আলম বলেন, এ ব্যাপারে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। তবে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর