ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫১৯

মতলব দক্ষিণে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯  

স্বামীর সাথে অভিমান করে বিষপানে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা নিয়ে এলাকায় গুঞ্জন চলছে। গতকাল ১১ ফেব্রুয়ারি সকালে ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়িতে, এ বাড়ির জাহাঙ্গীরের স্ত্রী রাবেয়া আক্তারের এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুর ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়ির জাহাঙ্গীর বাজারে কলার ব্যবসা করেন। রোববার সকালে জাহাঙ্গীর বাজার থেকে বাড়ি এসে তার স্কুলপড়ুয়া মেয়ের খোঁজ জানতে স্ত্রী রাবেয়া আক্তারকে জিজ্ঞাসা করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে মেয়ের খোঁজে জাহাঙ্গীর বাড়ি থেকে বের হয়ে কৃষি জমিতে গিয়ে দেখতে পান তার মেয়ে দাদার সাথে জমিতে কাজ করছে। তখন মেয়ের কোনো খোঁজ না রাখার কারণ দেখিয়ে জাহাঙ্গীর বাড়িতে এসে তার স্ত্রীকে মারধর করে। আর এই মারধরের কারণে রাগে ও ক্ষোভে ঘরে থাকা কীটনাশক পান করে রাবেয়া আক্তার। পরে গুরুতর অসুস্থ অবস্থায় রাবেয়াকে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আড়াইশ' শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল সোমবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে গৃহবধূ রাবেয়ার আত্মহত্যা নিয়ে এলাকায় চলছে বেশ গুঞ্জন। কেউ বলছে তাকে জোর করে বিষপান করানো হয়েছে, আবার কেউ বলছে সে নিজেই স্বামীর উপর অভিমান করে এমনটি করেছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার বাবুল ঢালী বলেন, ওই গৃহবধূর মৃত্যুর সংবাদ পাওয়ামাত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও থানা পুলিশকে অবহিত করেছি। থানা থেকে একজন এসআই এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন এবং লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়।
থানার এসআই ফরিদ আলম বলেন, এ ব্যাপারে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। তবে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর