ব্রেকিং:
আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় কোচিং-নোটবই বন্ধ করতে ডিসিদের নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, চিকিৎসকের সন্তোষ প্রকাশ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
১৩০

মতলব দক্ষিণে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯  

স্বামীর সাথে অভিমান করে বিষপানে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা নিয়ে এলাকায় গুঞ্জন চলছে। গতকাল ১১ ফেব্রুয়ারি সকালে ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়িতে, এ বাড়ির জাহাঙ্গীরের স্ত্রী রাবেয়া আক্তারের এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুর ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়ির জাহাঙ্গীর বাজারে কলার ব্যবসা করেন। রোববার সকালে জাহাঙ্গীর বাজার থেকে বাড়ি এসে তার স্কুলপড়ুয়া মেয়ের খোঁজ জানতে স্ত্রী রাবেয়া আক্তারকে জিজ্ঞাসা করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে মেয়ের খোঁজে জাহাঙ্গীর বাড়ি থেকে বের হয়ে কৃষি জমিতে গিয়ে দেখতে পান তার মেয়ে দাদার সাথে জমিতে কাজ করছে। তখন মেয়ের কোনো খোঁজ না রাখার কারণ দেখিয়ে জাহাঙ্গীর বাড়িতে এসে তার স্ত্রীকে মারধর করে। আর এই মারধরের কারণে রাগে ও ক্ষোভে ঘরে থাকা কীটনাশক পান করে রাবেয়া আক্তার। পরে গুরুতর অসুস্থ অবস্থায় রাবেয়াকে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আড়াইশ' শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল সোমবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে গৃহবধূ রাবেয়ার আত্মহত্যা নিয়ে এলাকায় চলছে বেশ গুঞ্জন। কেউ বলছে তাকে জোর করে বিষপান করানো হয়েছে, আবার কেউ বলছে সে নিজেই স্বামীর উপর অভিমান করে এমনটি করেছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার বাবুল ঢালী বলেন, ওই গৃহবধূর মৃত্যুর সংবাদ পাওয়ামাত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও থানা পুলিশকে অবহিত করেছি। থানা থেকে একজন এসআই এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন এবং লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়।
থানার এসআই ফরিদ আলম বলেন, এ ব্যাপারে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। তবে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর