ব্রেকিং:
চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৭১৯

মতলব-বাবুরহাট রাস্তার পাশে সরকারি জায়গায় দোকান নির্মাণ

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

মতলব পৌর এলাকার বরদিয়া আড়ংবাজার সংলগ্ন, মতলব-বাবুরহাট পেন্নাই সড়কের পাশে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে, অবৈধভাবে দোকান নির্মাণ করেছে মোবারকদী এলাকার মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে ভূমিদস্যু মোঃ বিল্লাল হোসেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মতলব পৌর এলাকার বরদিয়া আড়ংবাজারের দক্ষিণদিকে, খালের ওপর ২টি পাকা দোকান ও ২টি টিনের দোকান ঘর নির্মাণ করা হয়েছে। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ১৮০নং মোবারকদী মৌজার দাগ নং ৩৪০, শ্রেণি খাল, ১নং খতিয়ানে সরকারি জায়গার উপর দোকানঘর নির্মাণ করেছে ভূমিদস্যু মোঃ বিল্লাল হোসেন। বিষয়টি স্থানীয় সচেতন মহল সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে, মতলব পৌর ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ পাটোয়ারী ঘটনাস্থলে গিয়ে অবৈধভাবে দোকানঘর নির্মাণে বাধা প্রদান করেন। তবুও ভূমিদস্যু বিল্লাল হোসেন জোরপূর্বক রাতের অন্ধকারে টিনের ও পাকা দোকানঘর নির্মাণ করে।

অবৈধভাবে ঘর উত্তোলনকারী বিল্লাল হোসেনের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমি সরকারের কাছ থেকে অনুমতি নিয়েই ঘর উত্তোলন করেছি। আমার জায়গায় আমি ঘর তুলেছি।

মতলব পৌর ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ পাটোয়ারী জানান, সরেজমিনে পরিদর্শন করে বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে বিল্লালের নামে পূর্বে একটি উচ্ছেদ মামলা এবং বর্তমানে একটি উচ্ছেদ মামলা হয়।

মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসরাত শারমিন জানান, কোনো অবস্থাতেই সরকারি জায়গা দখলকারীদেরকে প্রশ্রয় দেয়া হবে না। মোবারকদী এলাকায় সরকারি জায়গার উপর অবৈধভাবে স্থাপনা নির্মাণ করার বিষয়টি আমি জেনেছি। এ ব্যাপারে উচ্ছেদ মামলা করা হয়েছে। অচিরেই উচ্ছেদ অভিযান চলবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর