ব্রেকিং:
বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৭৬১

মতলব-বাবুরহাট রাস্তার পাশে সরকারি জায়গায় দোকান নির্মাণ

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

মতলব পৌর এলাকার বরদিয়া আড়ংবাজার সংলগ্ন, মতলব-বাবুরহাট পেন্নাই সড়কের পাশে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে, অবৈধভাবে দোকান নির্মাণ করেছে মোবারকদী এলাকার মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে ভূমিদস্যু মোঃ বিল্লাল হোসেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মতলব পৌর এলাকার বরদিয়া আড়ংবাজারের দক্ষিণদিকে, খালের ওপর ২টি পাকা দোকান ও ২টি টিনের দোকান ঘর নির্মাণ করা হয়েছে। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ১৮০নং মোবারকদী মৌজার দাগ নং ৩৪০, শ্রেণি খাল, ১নং খতিয়ানে সরকারি জায়গার উপর দোকানঘর নির্মাণ করেছে ভূমিদস্যু মোঃ বিল্লাল হোসেন। বিষয়টি স্থানীয় সচেতন মহল সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে, মতলব পৌর ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ পাটোয়ারী ঘটনাস্থলে গিয়ে অবৈধভাবে দোকানঘর নির্মাণে বাধা প্রদান করেন। তবুও ভূমিদস্যু বিল্লাল হোসেন জোরপূর্বক রাতের অন্ধকারে টিনের ও পাকা দোকানঘর নির্মাণ করে।

অবৈধভাবে ঘর উত্তোলনকারী বিল্লাল হোসেনের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমি সরকারের কাছ থেকে অনুমতি নিয়েই ঘর উত্তোলন করেছি। আমার জায়গায় আমি ঘর তুলেছি।

মতলব পৌর ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ পাটোয়ারী জানান, সরেজমিনে পরিদর্শন করে বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে বিল্লালের নামে পূর্বে একটি উচ্ছেদ মামলা এবং বর্তমানে একটি উচ্ছেদ মামলা হয়।

মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসরাত শারমিন জানান, কোনো অবস্থাতেই সরকারি জায়গা দখলকারীদেরকে প্রশ্রয় দেয়া হবে না। মোবারকদী এলাকায় সরকারি জায়গার উপর অবৈধভাবে স্থাপনা নির্মাণ করার বিষয়টি আমি জেনেছি। এ ব্যাপারে উচ্ছেদ মামলা করা হয়েছে। অচিরেই উচ্ছেদ অভিযান চলবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর