ব্রেকিং:
চাঁদপুরের ৯ জনসহ রাজাকারের তালিকা প্রকাশ বাস কেড়ে নিলো বৃদ্ধের প্রাণ মতলবে অগ্নিকাণ্ডে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি নারায়ণপুর ডিগ্রি কলেজে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার বিশেষ আয়োজন চাঁদপুরে সিজদাহ্রত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু কোস্টগার্ডের অভিযানে ৭০০ কেজি জাটকা জব্দ চাঁদপুর সদরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা মুক্তিযুদ্ধে সর্বাত্মক সঙ্গী সোভিয়েত ইউনিয়ন নাসিরকোটে আজ মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন শহীদ বুদ্ধিজীবী দিবসে চাঁদপুর লেখক ফোরামের আলোচনা সভা স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ বুদ্ধিজীবী এবি তালুকদারের নামে সড়ক চায় পরিবার বিজয়ের মাসে পতাকা ফেরি মতলব উত্তর থানার ওসির বিশেষ উদ্যোগ ফরিদগঞ্জে টুম্পা হত্যার বিচার চায় পরিবার চাঁদপুর আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮২৪

মতলব-বাবুরহাট রাস্তার পাশে সরকারি জায়গায় দোকান নির্মাণ

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

মতলব পৌর এলাকার বরদিয়া আড়ংবাজার সংলগ্ন, মতলব-বাবুরহাট পেন্নাই সড়কের পাশে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে, অবৈধভাবে দোকান নির্মাণ করেছে মোবারকদী এলাকার মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে ভূমিদস্যু মোঃ বিল্লাল হোসেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মতলব পৌর এলাকার বরদিয়া আড়ংবাজারের দক্ষিণদিকে, খালের ওপর ২টি পাকা দোকান ও ২টি টিনের দোকান ঘর নির্মাণ করা হয়েছে। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ১৮০নং মোবারকদী মৌজার দাগ নং ৩৪০, শ্রেণি খাল, ১নং খতিয়ানে সরকারি জায়গার উপর দোকানঘর নির্মাণ করেছে ভূমিদস্যু মোঃ বিল্লাল হোসেন। বিষয়টি স্থানীয় সচেতন মহল সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে, মতলব পৌর ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ পাটোয়ারী ঘটনাস্থলে গিয়ে অবৈধভাবে দোকানঘর নির্মাণে বাধা প্রদান করেন। তবুও ভূমিদস্যু বিল্লাল হোসেন জোরপূর্বক রাতের অন্ধকারে টিনের ও পাকা দোকানঘর নির্মাণ করে।

অবৈধভাবে ঘর উত্তোলনকারী বিল্লাল হোসেনের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমি সরকারের কাছ থেকে অনুমতি নিয়েই ঘর উত্তোলন করেছি। আমার জায়গায় আমি ঘর তুলেছি।

মতলব পৌর ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ পাটোয়ারী জানান, সরেজমিনে পরিদর্শন করে বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে বিল্লালের নামে পূর্বে একটি উচ্ছেদ মামলা এবং বর্তমানে একটি উচ্ছেদ মামলা হয়।

মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসরাত শারমিন জানান, কোনো অবস্থাতেই সরকারি জায়গা দখলকারীদেরকে প্রশ্রয় দেয়া হবে না। মোবারকদী এলাকায় সরকারি জায়গার উপর অবৈধভাবে স্থাপনা নির্মাণ করার বিষয়টি আমি জেনেছি। এ ব্যাপারে উচ্ছেদ মামলা করা হয়েছে। অচিরেই উচ্ছেদ অভিযান চলবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর