ব্রেকিং:
চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী ড্র করেও চ্যাম্পিয়ন জুভেন্টাস! শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা পঞ্চম ধাপে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা আগামী ২৫-২৭ মে এর মধ্যে পদ্মা সেতুর ১৩তম স্প্যান বসানো হতে পারে সৌদি-আমিরাতের ৩০০ স্থাপনায় হুতিদের হামলার হুমকি লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু ‘শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে’ একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা মন্ত্রিসভায় রদবদল, স্বাস্থ্য থেকে তথ্য মন্ত্রণালয়ে ডা. মুরাদ দিনের চেয়ে রাতের চাঁদপুর আগের চাইতে অনেক নিরাপদ চাঁদপুর শহরের ফুটপাত ও রেলস্টেশন থেকে ছয়জন আটক! ২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর

সোমবার   ২০ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৫ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৪৬২

মাদকের কুফল বুঝতে পেরে হাজীগঞ্জে মাদক ব্যবসায়ী দুলালের আত্মসমর্পণ

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

এক সময়ের ফেন্সিডিল সেবন ও ব্যবসায়ী কাজী দুলাল (৫০) মাদকের কুফল বুঝতে পেরে অবশেষে স্বপরিবার নিয়ে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে আত্মসমর্পণ করেন।

রোববার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার কার্যালয়ে এসে আত্মসমর্পন করলে তাকে ফুল দিয়ে বরণ করেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

এ সময় তার ভাই শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মিঠু কাজী, বোন ও ছেলে ছাত্রলীগ নেতা রাজু কাজী এবং তার মেয়েরা উপস্থিত ছিলেন। 

পুলিশ সুপার জিহাদুল কবির জানান, জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার কাজী দুলাল ১৯৯৬ সাল থেকে হাজীগঞ্জসহ চাঁদপুরে ফেন্সিডিল ও ইয়াবা বেচাকেনার কারবার চালিয়ে আসছিলেন।

তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ চাঁদপুরের বিভিন্ন থানায় প্রায় ১৫টি মাদক মামলা রয়েছে। জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পুলিশের তালিকায় তার নাম রয়েছে।ইতিমধ্যে অনেকগুলো মামলায় জেল খাটলেও কিছু মামলায় ওয়ারেন্ট জারি থাকায় সে নিজেই এসে আত্মসমর্পন করেন।

সোমবার হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে কাজী দুলাল মাদক ব্যবসার সাথে আর না জড়ানোর অঙ্গীকার নামা দেওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

জানা যায়, এক সময়ে প্রভাবশালী নেতাদের মেনেজ করে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো কাজী দুলাল। স্থানীয় পুলিশ সে কারণে তাকে ধরতে ব্যর্থ হলে অবশেষে নিজেই মাদকের কুফল বুঝতে পেরে আত্মসমর্পন করেন।
এ বিষয়ে কাজী দুলাল বলেন, বয়সের ভারে ভারকান্ত, তাছাড়া পরিবার পরিজনের আত্মমর্যার দিকে তাকিয়ে তাদের অনুপ্রেরনায় মাদকের কুফল বুঝতে পেরে পুলিশের কাছে ধরা দিয়েছি।

আমি হাজীগঞ্জ থানায় অঙ্গীকার নামা দিয়ে সুন্দর শান্তিপূর্ণভাবে বাছতে চাই। এ জন্য আমি প্রশাসন থেকে শুরু করে সামাজিক ভাবে সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর