ব্রেকিং:
আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় কোচিং-নোটবই বন্ধ করতে ডিসিদের নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, চিকিৎসকের সন্তোষ প্রকাশ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৪৯৭

মাদকের কুফল বুঝতে পেরে হাজীগঞ্জে মাদক ব্যবসায়ী দুলালের আত্মসমর্পণ

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

এক সময়ের ফেন্সিডিল সেবন ও ব্যবসায়ী কাজী দুলাল (৫০) মাদকের কুফল বুঝতে পেরে অবশেষে স্বপরিবার নিয়ে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে আত্মসমর্পণ করেন।

রোববার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার কার্যালয়ে এসে আত্মসমর্পন করলে তাকে ফুল দিয়ে বরণ করেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

এ সময় তার ভাই শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মিঠু কাজী, বোন ও ছেলে ছাত্রলীগ নেতা রাজু কাজী এবং তার মেয়েরা উপস্থিত ছিলেন। 

পুলিশ সুপার জিহাদুল কবির জানান, জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার কাজী দুলাল ১৯৯৬ সাল থেকে হাজীগঞ্জসহ চাঁদপুরে ফেন্সিডিল ও ইয়াবা বেচাকেনার কারবার চালিয়ে আসছিলেন।

তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ চাঁদপুরের বিভিন্ন থানায় প্রায় ১৫টি মাদক মামলা রয়েছে। জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পুলিশের তালিকায় তার নাম রয়েছে।ইতিমধ্যে অনেকগুলো মামলায় জেল খাটলেও কিছু মামলায় ওয়ারেন্ট জারি থাকায় সে নিজেই এসে আত্মসমর্পন করেন।

সোমবার হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে কাজী দুলাল মাদক ব্যবসার সাথে আর না জড়ানোর অঙ্গীকার নামা দেওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

জানা যায়, এক সময়ে প্রভাবশালী নেতাদের মেনেজ করে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো কাজী দুলাল। স্থানীয় পুলিশ সে কারণে তাকে ধরতে ব্যর্থ হলে অবশেষে নিজেই মাদকের কুফল বুঝতে পেরে আত্মসমর্পন করেন।
এ বিষয়ে কাজী দুলাল বলেন, বয়সের ভারে ভারকান্ত, তাছাড়া পরিবার পরিজনের আত্মমর্যার দিকে তাকিয়ে তাদের অনুপ্রেরনায় মাদকের কুফল বুঝতে পেরে পুলিশের কাছে ধরা দিয়েছি।

আমি হাজীগঞ্জ থানায় অঙ্গীকার নামা দিয়ে সুন্দর শান্তিপূর্ণভাবে বাছতে চাই। এ জন্য আমি প্রশাসন থেকে শুরু করে সামাজিক ভাবে সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর