ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮২১

মাদকের কুফল বুঝতে পেরে হাজীগঞ্জে মাদক ব্যবসায়ী দুলালের আত্মসমর্পণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

এক সময়ের ফেন্সিডিল সেবন ও ব্যবসায়ী কাজী দুলাল (৫০) মাদকের কুফল বুঝতে পেরে অবশেষে স্বপরিবার নিয়ে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে আত্মসমর্পণ করেন।

রোববার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার কার্যালয়ে এসে আত্মসমর্পন করলে তাকে ফুল দিয়ে বরণ করেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

এ সময় তার ভাই শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মিঠু কাজী, বোন ও ছেলে ছাত্রলীগ নেতা রাজু কাজী এবং তার মেয়েরা উপস্থিত ছিলেন। 

পুলিশ সুপার জিহাদুল কবির জানান, জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার কাজী দুলাল ১৯৯৬ সাল থেকে হাজীগঞ্জসহ চাঁদপুরে ফেন্সিডিল ও ইয়াবা বেচাকেনার কারবার চালিয়ে আসছিলেন।

তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ চাঁদপুরের বিভিন্ন থানায় প্রায় ১৫টি মাদক মামলা রয়েছে। জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পুলিশের তালিকায় তার নাম রয়েছে।ইতিমধ্যে অনেকগুলো মামলায় জেল খাটলেও কিছু মামলায় ওয়ারেন্ট জারি থাকায় সে নিজেই এসে আত্মসমর্পন করেন।

সোমবার হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে কাজী দুলাল মাদক ব্যবসার সাথে আর না জড়ানোর অঙ্গীকার নামা দেওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

জানা যায়, এক সময়ে প্রভাবশালী নেতাদের মেনেজ করে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো কাজী দুলাল। স্থানীয় পুলিশ সে কারণে তাকে ধরতে ব্যর্থ হলে অবশেষে নিজেই মাদকের কুফল বুঝতে পেরে আত্মসমর্পন করেন।
এ বিষয়ে কাজী দুলাল বলেন, বয়সের ভারে ভারকান্ত, তাছাড়া পরিবার পরিজনের আত্মমর্যার দিকে তাকিয়ে তাদের অনুপ্রেরনায় মাদকের কুফল বুঝতে পেরে পুলিশের কাছে ধরা দিয়েছি।

আমি হাজীগঞ্জ থানায় অঙ্গীকার নামা দিয়ে সুন্দর শান্তিপূর্ণভাবে বাছতে চাই। এ জন্য আমি প্রশাসন থেকে শুরু করে সামাজিক ভাবে সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর