ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৩৭

মালয়েশিয়ার অপহরণকারীও সিআইডির জালে ধরা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

টেকনাফ মডেল থানার অপহরণ মামলায় দুষ্কৃতী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিট। এদের মধ্যে দু’জনকে টেকনাফ থেকে আর তিন জনকে মালয়েশিয়া থেকে গ্রেফতার করা হয়।
রোববার দুপুরে সিআইডি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়। গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন সিআইডির মিডিয়া কর্মকর্তা পুলিশ সুপার শারমিন জাহান।

বিজ্ঞপ্তিতে সিআইডি জানায়, অপহরণকারী দলের মূল ৩ হোতাকে মালয়েশিয়ান পুলিশের সহযোগিতায় মালয়েশিয়ায় ও টেকনাফ মডেল থানার পুলিশের সহযোগিতায় টেকনাফ নোয়াখালী পাড়া থেকে এজাহার ভুক্ত ২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সিআইডি আরো জানায়, মালয়েশিয়ায় গ্রেফতার আসামিদের দেয়া তথ্য অনুযায়ী দেশটিতে ভিকটিমের গলিত লাশ পাওয়া যায়। লাশের ডিএনএ টেস্ট করা হয়েছে। মালয়েশিয়ান পুলিশ ও বাংলাদেশ দূতাবাসের সঙ্গে আলোচনা সাপেক্ষে আসামিদের ও ভিকটিমের লাশ দেশে ফেরত আনার চেষ্টা অব্যাহত আছে। 

দেশে গ্রেফতার আসামিদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে। 

সিআইডি অর্গানাইজড ক্রাইম এর ডিআইজি ইমতিয়াজ আহমেদ, অ্যাডিশনাল ডিআইজি কামরুল আহসান এর নির্দেশনায় অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিটের বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিনের তত্ত্বাবধানে ও সহকারী পুলিশ সুপার শেখ মোহাম্মদ আবু যাহিদ এর তদারকীতে সাব-ইন্সপেক্টর মো. কামরুজ্জামান অভিযানটি পরিচালনা করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর