ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩১

মালয়েশিয়ার অপহরণকারীও সিআইডির জালে ধরা

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

টেকনাফ মডেল থানার অপহরণ মামলায় দুষ্কৃতী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিট। এদের মধ্যে দু’জনকে টেকনাফ থেকে আর তিন জনকে মালয়েশিয়া থেকে গ্রেফতার করা হয়।
রোববার দুপুরে সিআইডি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়। গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন সিআইডির মিডিয়া কর্মকর্তা পুলিশ সুপার শারমিন জাহান।

বিজ্ঞপ্তিতে সিআইডি জানায়, অপহরণকারী দলের মূল ৩ হোতাকে মালয়েশিয়ান পুলিশের সহযোগিতায় মালয়েশিয়ায় ও টেকনাফ মডেল থানার পুলিশের সহযোগিতায় টেকনাফ নোয়াখালী পাড়া থেকে এজাহার ভুক্ত ২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সিআইডি আরো জানায়, মালয়েশিয়ায় গ্রেফতার আসামিদের দেয়া তথ্য অনুযায়ী দেশটিতে ভিকটিমের গলিত লাশ পাওয়া যায়। লাশের ডিএনএ টেস্ট করা হয়েছে। মালয়েশিয়ান পুলিশ ও বাংলাদেশ দূতাবাসের সঙ্গে আলোচনা সাপেক্ষে আসামিদের ও ভিকটিমের লাশ দেশে ফেরত আনার চেষ্টা অব্যাহত আছে। 

দেশে গ্রেফতার আসামিদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে। 

সিআইডি অর্গানাইজড ক্রাইম এর ডিআইজি ইমতিয়াজ আহমেদ, অ্যাডিশনাল ডিআইজি কামরুল আহসান এর নির্দেশনায় অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিটের বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিনের তত্ত্বাবধানে ও সহকারী পুলিশ সুপার শেখ মোহাম্মদ আবু যাহিদ এর তদারকীতে সাব-ইন্সপেক্টর মো. কামরুজ্জামান অভিযানটি পরিচালনা করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর