ব্রেকিং:
চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ নম্বরে কল করুন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে সরকার: স্পিকার গত অর্থবছরে প্রায় শতভাগ প্রকল্প বাস্তবায়ন করেছে মন্ত্রণালয় ছেলেধরা গুজব বন্ধে সারাদেশে পুলিশের বার্তা ‘রাস্তায় পশুর হাট বসতে দেয়া হবে না’ সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে: অর্থমন্ত্রী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে বহিষ্কার বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার গুগলের নতুন চমক ‘পিক্সেল ৪’ যানজট নিরসনে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ গাইবান্ধার পাঁচ রাজাকারের রায় যেকোনো দিন কয়লা চুরি: বড়পুকুরিয়ার সাত এমডিসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের জাপানের উচ্চকক্ষে শিনজো আবে’র জয় রোহিঙ্গা সংকটে আসিয়ানভুক্ত দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জমি চাষ করতে গেলেন কৃষক, পেলেন ৬০ লাখ টাকার হিরা! ঈদুল আজহায় ৫ স্থানে পাওয়া যাবে রেলের অগ্রিম টিকিট
৯১০

মালয়েশিয়ায় পুলিশি অভিযানে দুই বাংলাদেশি নিহত

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯  

মালয়েশিয়ায় পুলিশি অভিযানে দুই বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। দেশটির তামান মুডুন, বাতু ৯ চেরাস এলাকার একটি বাড়ি থেকে অপহৃত এক বাংলাদেশিকে উদ্ধারের সময় পুলিশের গুলিতে এ দুজন নিহত হন।

মালয়েশিয়ার জাতীয় দৈনিক ষ্টার অনলাইনে প্রকাশিত এক খবরে এসব তথ্য জানানো হয়েছে।

পুলিশের বরাত দিয়ে পত্রিকাটি জানাচ্ছে, মঙ্গলবার রাতের ওই অভিযানে নিহতরা অপহরণকারী ছিলেন। তাদের বিরুদ্ধে ১৩টি অভিযোগ ছিল। 

কাজাং ওসিপিডির সহকারী কমিশনার আহমেদ জাফির ইউসুফ বলেন, কুয়ালালামপুরের পুলিশ একটি সংঘবদ্ধ চক্রকে ধরার জন্যে ওঁত পেতে ছিল। তামান মুদুনের একটি ছোট স্থানে অবস্থান করছিল তারা। সেখানে এক ব্যক্তিকে অপহরণ করে রাখা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছিল। আনুমানিক রাত ১টা ৩৫ মিনিটের দিকে পুলিশ বাড়িটিতে অভিযান চালালে অপহরণকারীরা পুলিশের উদ্দেশে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশ তখন আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুঁড়ে।

তিনি আরো বলেন, আমরা ওই বাড়ি থেকে সফলভাবে অপহরণকৃত এক বাংলাদেশিকে উদ্ধার করতে পেরেছি। তার বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর। গত ৮ ফেব্রুয়ারি সেন্তুল থেকে তাকে অপহরণ করা হয়েছিল।

তবে উদ্ধারকৃত বাংলাদেশির নাম এখনো প্রকাশ করেনি পুলিশ। তারা বলছে, নিহত দুই বাংলাদেশির কাছে কোনো বৈধ কাগজপত্র ছিল না।

জাফির ইউসুফ জানান, ঘটনাস্থল থেকে একটি ৯এমএম পিস্তল এবং একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। তবে নিহত ব্যক্তিদের কাছ থেকে কোনো ধরনের দলিল-দস্তাবেজ পাওয়া যায়নি। এ ঘটনায় একটি মামলা হয়েছে। ৩০৭ ধারায় পেনাল কোর্টে এ মামলার তদন্ত চলছে বলেও জানান তিনি।

এদিকে পুলিশ বলছে, নিহত দুই বাংলাদেশির বিরুদ্ধে মালয়েশিয়ায় বিভিন্ন দেশের শ্রমিকদের অপহরণ করে চাঁদাবাজির অভিযোগ ছিল। মুক্তিপণের দাবিতে এ পর্যন্ত তারা ২ দশমিক ৫ মিলিয়ন মালয় রিংগিত অর্থ হাতিয়ে নিয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর