ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট
  • সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৯

মায়েরা পেলেন টাকা, শিশুরা গুঁড়ো দুধ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় তাৎক্ষণিক মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাজশাহী মহানগরীর কর্মহীন ও নিম্নআয়ের পরিবারের মায়েরা পেয়েছেন নগদ অর্থ। আর শিশুরা পেয়েছে গুঁড়ো দুধ। গতকাল সোমবার বিকালে নগরভবনের সিটি হলরুমে অর্থ ও গুঁড়ো দুধ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনী দিনে রাজশাহী সিটি করপোরেশনের ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের ৬৪ শিশুকে এক প্যাকেট করে গুঁড়ো দুধ ও ৮০ জন মাকে নগদ ৫০০ করে টাকা প্রদান করা হয়। পর্যায়ক্রমে বাকি ২৬টি ওয়ার্ডে ৪১৬ শিশুকে গুঁড়ো দুধ ও ৫২০ মাকে ৫০০ করে টাকা প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। এর মধ্যে কর্মহীন ও নিম্নআয়ের মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন। মানবিক সহায়তা হিসেবে মা ও শিশুদের জন্যে অর্থ ও গুঁড়ো দুধ দেওয়া হচ্ছে। মানুষের প্রয়োজনে সব সময় পাশে আছে বর্তমান সরকার।

মেয়র আরও বলেন, সরকারি সহযোগিতা ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে আমরা কর্মহীন ও নিম্নআয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান করছি। করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। স্বাগত বক্তব্য দেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর