ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট
  • শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৪

‘মেয়র-কাউন্সিলরদের জবাবদিহির আওতায় আনা হবে’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

নির্বাচনে বিজয়ী হলে মেয়র ও কাউন্সিলরদের জবাবদিহিতার আওতায় আনা হবে। এজন্য তাদের জনগণের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
সোমবার রাজধানীর উত্তরায় জনসংযোগের সময় তিনি এ কথা বলেন।

মেয়র প্রার্থী আতিক বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই। তাহলে আমি কথা দিতে চাই, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রতি মাসে জনগণের সামনে মেয়র এবং কাউন্সিলররা উপস্থিত হবে। অর্থাৎ জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনবো, অভিযোগ জানবো, তাদের প্রশ্নের উত্তর দেবো। যার মাধ্যমে সিটি কর্পোরেশন, মেয়র এবং কাউন্সিলর জনগণের মুখোমুখি হয়ে জবাবদিহিতার আওতায় আসবে।


সবার অংশগ্রহণে সামাজিক আন্দোলন গড়ে তোলার পরিকল্পনা জানিয়ে আতিকুল ইসলাম বলেন, সেই আন্দোলন হবে মাদকের বিরুদ্ধে আন্দোলন। মাদকমুক্ত শহর গড়ার লক্ষ্যে সবাই মিলে কাজ করবো। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তেই হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে আতিকুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে যেতে হবে, উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কার পক্ষে ভোট চাইতে হবে। আর গণসংযোগের সময় জনগণের ভোগান্তি যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। জনসংযোগের নামে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না।


এ সময় উপস্থিত ছিলেন- ৫২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী ফরিদ আহমেদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দিন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি হালিম, এছাড়াও আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর