ব্রেকিং:
মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড ওয়ান স্টুডেন্ট, ওয়ান ল্যাপটপ, ওয়ান ড্রীম ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতির সন্তানদের পাশে মেজর রফিক চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী চাঁদপুরে ভাইভায় অনুপস্থিত ৬৩ জন মালিগাঁও ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাজীগঞ্জ পৌরসভার গুরুত্বপূর্ণ ওয়ার্ডে আ’লীগের প্রচারনা তুঙ্গে পাইকপাড়ায় বসতঘর পুড়ে ছাই এইচআইভিসহ সকল রোগ প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই এ বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে শিক্ষার্থীরা বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৩৮

যেকোনো অন্যায় কাজে আশ্রয়-প্রশ্রয় নয়

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

নব গঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রখ্যাত সাংবাদিক ও স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান তাঁর বক্তব্যে বলেছেন, বাংলাদেশ এখন আর আগের অবস্থায় নেই। অসম্ভাব্য গতিতে ১৬কোটি মানুষের স্বাধীন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ার কাজে যারা বাধা দিবে তাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ছাড় দিবে না।

সে যে দলেরই হোক না কেন। কারণ নেত্রী নিজেই কোনো অন্যায় কাজে আশ্রয়-প্রশ্রয়ের বিশ্বাসী নয়। তিনি জানেন, অন্যায়কারীরা কখনো কারও বন্ধু কিংবা তাকে দিয়ে কোন ভালো কাজ হবে না। তাই তিনি সময় থাকতে অন্যায়কারীদের নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছেন। এই অভিযান শুধু ঢাকায় নয়, সারা বাংলাদেশে চলতে থাকবে। সুতরাং যারা অন্যায়ের সাথে জড়িত তারা সময় থাকতে ভালো হয়ে যান, নতুবা দল ছেড়ে অন্য পথে চলে যান। তিনি তাঁর বক্তব্যে আরোও বলেন, দেশে এখন আর কোনো বেকার থাকবে না। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের সাথে সাথে গণমানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক কর্মকা- শুরু করে দিয়েছে। এই সরকার প্রতিটি ঘরে ঘরে যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্যে কর্মক্ষেত্র তৈরি করছে। জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য দুর্নীতি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার কাজে যুবলীগের অগ্রণী ভূমিকা দেখতে চায়। সেই কাজে আমি মনে করি নবগঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগও কঠিন ভূমিকা রাখবে। সোমবার পৌরসভার পূর্ব বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই কথা বলেন।

পৌর মেয়র মাহফুজুল হকের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য নাছিমা লোকমান, উপজেলা যুবলীগের নূতন আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন, আল আমিন পাটোয়ারী, যুবলীগের সদস্য আব্দুল গাফ্ফার সজিব, পাবেল পাটোয়ারী প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর