ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১৮২

যেকোনো অন্যায় কাজে আশ্রয়-প্রশ্রয় নয়

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

নব গঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রখ্যাত সাংবাদিক ও স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান তাঁর বক্তব্যে বলেছেন, বাংলাদেশ এখন আর আগের অবস্থায় নেই। অসম্ভাব্য গতিতে ১৬কোটি মানুষের স্বাধীন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ার কাজে যারা বাধা দিবে তাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ছাড় দিবে না।

সে যে দলেরই হোক না কেন। কারণ নেত্রী নিজেই কোনো অন্যায় কাজে আশ্রয়-প্রশ্রয়ের বিশ্বাসী নয়। তিনি জানেন, অন্যায়কারীরা কখনো কারও বন্ধু কিংবা তাকে দিয়ে কোন ভালো কাজ হবে না। তাই তিনি সময় থাকতে অন্যায়কারীদের নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছেন। এই অভিযান শুধু ঢাকায় নয়, সারা বাংলাদেশে চলতে থাকবে। সুতরাং যারা অন্যায়ের সাথে জড়িত তারা সময় থাকতে ভালো হয়ে যান, নতুবা দল ছেড়ে অন্য পথে চলে যান। তিনি তাঁর বক্তব্যে আরোও বলেন, দেশে এখন আর কোনো বেকার থাকবে না। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের সাথে সাথে গণমানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক কর্মকা- শুরু করে দিয়েছে। এই সরকার প্রতিটি ঘরে ঘরে যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্যে কর্মক্ষেত্র তৈরি করছে। জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য দুর্নীতি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার কাজে যুবলীগের অগ্রণী ভূমিকা দেখতে চায়। সেই কাজে আমি মনে করি নবগঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগও কঠিন ভূমিকা রাখবে। সোমবার পৌরসভার পূর্ব বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই কথা বলেন।

পৌর মেয়র মাহফুজুল হকের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য নাছিমা লোকমান, উপজেলা যুবলীগের নূতন আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন, আল আমিন পাটোয়ারী, যুবলীগের সদস্য আব্দুল গাফ্ফার সজিব, পাবেল পাটোয়ারী প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর