ব্রেকিং:
আগামীকাল বিকেলে শিল্পকলা একাডেমিতে ছবি আঁকা প্রতিযোগিতা চাঁদপুরের সেরা করদাতা ফারুক আহমেদ মতলবে ১০ টাকা দরে চাল বিতরণ শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া বাবা-মাকে একদিনে হারিয়ে মজিবুর দম্পতির বাড়িতে শোকের মাতম শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল সিএনজিতে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানী পরিচয় মিলেছে, শিশুটির বাড়ি চাঁদপুর ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় চাঁদপুরের ৩ জন নিহত আহত ৭ ফরম পূরণ করা হলো না ফারজানার, ঘরে ফিরলো লাশ বিএসটিআই’তে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ মাদকবিরোধী অভিযানে ফের আটক হলো মাদক সম্রাট রিহাম দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে হাজিগঞ্জ-রামগঞ্জ সড়ক ফরিদগঞ্জে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি মতলব দক্ষিণে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ ডিসেম্বর ট্রেন দূর্ঘটনায় হাজীগঞ্জের স্বামী স্ত্রী`র মৃত্যু বুলবুলের তান্ডব থেকে রক্ষা পেয়েছে হাজীগঞ্জ যে কোনো স্থানে প্রশ্ন করার ‘ক্ষমতা’ দিলেন সাংসদ বুলবুলের তাণ্ডব লণ্ডভণ্ড করে দিয়েছে ফরিদগঞ্জের নাজমার বসতঘর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৪১

যৌন উত্তেজক ঔষধ খেয়ে চার সন্তানের পিতার মৃত্যু

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে এক ব্যক্তি হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেছে । শুক্রবার রাত ১০ টার দিকে মধন মিয়া(৪৫) নামে এক ব্যক্তি বুক ব্যথা নিয়ে হাসপাতালে আসে । জরুরী বিভাগের চিকিৎসক তখন রোগীকে ইসিজি ও ব্লাড প্রেসার দেখতে বলেন । জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ নাজমুল হক ইসিজি রিপোর্ট দেখে তিনি হার্ট অ্যাটাক করেছেন বলে জানান এবং তাকে দ্রুত ঢাকা নিতে বলেন ।

হার্ট অ্যাটাক এর কথা শুনে অসুস্থ মধন মিয়া(৪৫) চিকিৎসককে বলেন, আমি রামরাইল বাজারের একটি ফার্মেসী থেকে যৌন উত্তেজক ঔষধ খেয়েছি ( ইউনানী সিরাপ), তারপর থেকেই আমার বুক ব্যথা হয় ।

তারপর প্রায় ১৫ মিনিট পর ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা নেওয়ার আগেই সে মারা যায় ।

খোঁজ নিয়ে জানা যায়- মৃত মধন মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা রামরাইল গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে । সে দীর্ঘ দিন যাবত সোহাগ পরিবহনের ড্রাইভার হিসাবে কাজ করছিল। এর আগে তিনি এম্বুলেন্স চালাতেন৷ তিনি মৃত্যুকালে তিন মেয়েও এক ছেলে ছোট রেখে যান ।

জেনারেল হাসপাতালের কার্ডিওলজি চিকিৎসক ডাঃ এম এ এহসান বলেন- মধন মিয়ার আগে থেকেই হার্ট অ্যাটাক ছিল । তবে সে অতিরিক্ত যৌন উত্তেজক ঔষধ সেবন করায় তার হার্টে আবার বড় ধরনে অ্যাটাক হওয়ায় সে মৃত্যুবরণ করেন । তিনি আরোও বলেন- আমরা এধরনের অনেক রোগী পাই যারা হার্টে সমস্যা নিয়েও যৌন উত্তেজক ঔষধ সেবন করে থাকেন যার ফলে অনেকেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর