ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় কোচিং-নোটবই বন্ধ করতে ডিসিদের নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, চিকিৎসকের সন্তোষ প্রকাশ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
১৩৯

রমজানে বাজার মনিটরিংয়ে চাঁদপুর জেলা প্রশাসক

প্রকাশিত: ১০ মে ২০১৯  

পবিত্র মাহে রমজানে বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান। ৯মে বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের নেতৃত্বে চাঁদপুর শহরের বিপনীবাগ বাজার ও পালবাজারে দ্রব্যমূল্যসহ মাছ বাজার ও কাঁচা বাজার মনিটরিং করেন প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকতাগণ।
এ সময় চাঁদপুর পালবাজারে ২০ কেজি পঁচা খেজুর জব্দ করা হয় ও খেজুর বিক্রেতাকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও একই সাথে দুটি বাজারের ব্যবসায়ীদের সততার সাথে ব্যবসা পরিচালনা করার জন্য সতর্ক করেন জেলা প্রশাসক।
এসময় অভিযানের খবর টের পেয়ে কিছু ব্যবসায়ী দোকান খালি রেখে সটকে পড়ে। খেজুর বিক্রেতা স্বপনের খেজুর মেয়াদোত্তীর্ণ ও নষ্ট হওয়ায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। বিপনীবাগ বাজারে ৬০ টাকার কাচা মরিচ ৮০ টাকা বলায় সবজি বিক্রেতা ইসমাইলকে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।
জেলা প্রশাসনের এ ঝটিকা অভিযানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ জেলা মার্কেটিং অফিসার এন এম রেজাউল ইসলাম এবং পুলিশের ফোর্স।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর