ব্রেকিং:
‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী হাজীগঞ্জ উপজেলার ইছাপুরা গ্রামে নেমেছে শোকের ছায়া ব্যতিক্রম ওসি! জানুন বিস্তারিত মতলবে খাদেরগাঁও বায়তুল ফালাহ জামে মসজিদের উদ্বোধন নারীদের যেভাবে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে হাইমচরে উত্তর ইউনিয়ন কৃষকদলের সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুর মাছঘাটে এতো ইলিশ কোথা থেকে এলো আজ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় বাঘড়ায় জমজমাট এই ধরণের ব্যবসা, জানুন বিস্তারিত চাঁদপুরে যেভাবে রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে সরকার বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনে ফরিদগঞ্জে `বঙ্গবন্ধু উৎসব` শুরু কচুয়ায় আদালতের মাধ্যমে যে অমূল্য সম্পদ ফিরে পেলো অসহায় পারুল বেগম চতুরঙ্গ ইলিশ উৎসবের সার্বিক প্রস্তুতি সভা চাঁদপুরে ৪২৮ কোটি টাকার যেসকল ক্রয় প্রস্তাব অনুমোদন চাঁদপুরে বিদ্যুতের তারের জন্য এ কি হলো মাদরাসা ছাত্রের অনিয়ম-দুর্নীতির কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হলে ব্যবস্থা: কাদের ফরিদগঞ্জে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারণা বলাখালে স্ট্যান্ডকেন্দ্রিক চাঁদা ও শিক্ষার্থী হয়রানি চাঁদপুরে শিক্ষকদের ১১তম ও ১০তম গ্রেডের দাবি

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১০

রিকশাচালকের সততায় ব্যাগসহ হারানো ল্যাপটপ ফিরে পেলেন মালিক

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

রিকশাচালক আস্ত আকবরের সততায় ব্যাগসহ হারানো জিনিসপত্র ফিরে পেলেন এর মালিক। সোমবার রাতে বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ হুময়ুন কবীর প্রকৃত মালিক হাবিবুরের হাতে ব্যাগটি তুলে দিয়েছেন।জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের চকপাথালিয়া গ্রামের মৃত করিম বক্স প্রামানিকের ছেলে আস্ত আকবর দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলার বিভিন্ন এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। 

গত শনিবার রাত দেড়টার দিকে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ভাড়ার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় অজ্ঞাত ব্যক্তি একটি মোটরসাইকেল নিয়ে বাসস্ট্যান্ড নন্দীগ্রাম সড়ক থেকে ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার সময় বগুড়াগামী একটি যাত্রীবাহী কোচের ধাক্কায় চালকসহ দুইজন মাটিতে পড়ে গিয়ে আহত হন।

উপস্থিত লোকজন আহতদের উদ্ধারে এগিয়ে গেলে কে বা কারা ব্যাগটি আস্ত আকবরের রিকশায় রেখে যায়। পরে ব্যাগের মালিক না পাওয়ায় তিনি ব্যাগটি বাড়িতে নিয়ে যান। 

লোভ-লালসার ঊর্ধ্বে থেকে ব্যাগের ভিতরে থাকা একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও প্রয়োজনীয় কাগজপত্রসহ গত রোববার রাত ৯টার দিকে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবীরের হাতে তুলে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেন।

হুমায়ুন কবির গতকাল সোমবার রাত ৯টায় প্রকৃত মালিক কুসুম্বি ইউপির দাড়কিপাড়া গ্রামের মৃত নাদের হোসেনের ছেলে হাবিবুর রহমানের কাছে ব্যাগটি হস্তান্তর করেন।

এ ব্যাপারে হুমায়ুন কবীর বলেন, কুড়িয়ে পাওয়া ব্যাগটি প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছি। এবং আস্ত আকবর বড় ও মহৎ হৃদয়ের পরিচয় দিয়েছেন। মানুষের মাঝে আজো মানবতা আছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর