ব্রেকিং:
মতলবে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার শাহরাস্তিতে আইনশৃঙ্খলা কমিটির সভা কচুয়ায় শিক্ষা সফরের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন মেয়র পদে ৩ জনসহ মোট ১০১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ হাজীগঞ্জে চার শতাধিক ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ জুমার দিনে গোসলের গুরুত্ব ও ফজিলত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২০৩

রিকশাচালকের সততায় ব্যাগসহ হারানো ল্যাপটপ ফিরে পেলেন মালিক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

রিকশাচালক আস্ত আকবরের সততায় ব্যাগসহ হারানো জিনিসপত্র ফিরে পেলেন এর মালিক। সোমবার রাতে বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ হুময়ুন কবীর প্রকৃত মালিক হাবিবুরের হাতে ব্যাগটি তুলে দিয়েছেন।জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের চকপাথালিয়া গ্রামের মৃত করিম বক্স প্রামানিকের ছেলে আস্ত আকবর দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলার বিভিন্ন এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। 

গত শনিবার রাত দেড়টার দিকে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ভাড়ার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় অজ্ঞাত ব্যক্তি একটি মোটরসাইকেল নিয়ে বাসস্ট্যান্ড নন্দীগ্রাম সড়ক থেকে ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার সময় বগুড়াগামী একটি যাত্রীবাহী কোচের ধাক্কায় চালকসহ দুইজন মাটিতে পড়ে গিয়ে আহত হন।

উপস্থিত লোকজন আহতদের উদ্ধারে এগিয়ে গেলে কে বা কারা ব্যাগটি আস্ত আকবরের রিকশায় রেখে যায়। পরে ব্যাগের মালিক না পাওয়ায় তিনি ব্যাগটি বাড়িতে নিয়ে যান। 

লোভ-লালসার ঊর্ধ্বে থেকে ব্যাগের ভিতরে থাকা একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও প্রয়োজনীয় কাগজপত্রসহ গত রোববার রাত ৯টার দিকে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবীরের হাতে তুলে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেন।

হুমায়ুন কবির গতকাল সোমবার রাত ৯টায় প্রকৃত মালিক কুসুম্বি ইউপির দাড়কিপাড়া গ্রামের মৃত নাদের হোসেনের ছেলে হাবিবুর রহমানের কাছে ব্যাগটি হস্তান্তর করেন।

এ ব্যাপারে হুমায়ুন কবীর বলেন, কুড়িয়ে পাওয়া ব্যাগটি প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছি। এবং আস্ত আকবর বড় ও মহৎ হৃদয়ের পরিচয় দিয়েছেন। মানুষের মাঝে আজো মানবতা আছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর