ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৬৫

রোটারী ক্লাবের মহৎ উদ্যোগ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ ২০১৯-২০২০-এর গভর্নর লেঃ কর্নেল (অবঃ) এম. আতাউর রহমান পীর (পিএইচএফ, এমসি) বলেছেন, রোটারী ক্লাব অব মতলব আত্মমানবতা, সমাজের দরিদ্র, অবহেলিত মানুষের সেবায় কাজ করছে। ভবিষ্যতেও এ ক্লাবটি এ ধারা অব্যাহত রাখবে। রোটারী ইন্টারন্যাশনাল এ বছরের জন্যে যেসব অগ্রাধিকার বিষয়ে ঘোষণা করেছে সেগুলো হচ্ছে: বিশ্বব্যাপী রোটারী ক্লাবসমূহের সদস্য সংখ্যা বৃদ্ধি করে মানবতার জন্যে কল্যাণকর কর্মকাণ্ডের প্রসার ঘটানো, যুব প্রজন্ম ও পরিবারকে রোটারী কর্মকাণ্ডে সম্পৃক্তকরণ। কারণ এরা হচ্ছে আমাদের ভবিষ্যৎ। আমাদের দেশে ও সারাবিশ্বে রোটারী ক্লাব সামাজিক ও উন্নয়নমূলক কাজে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। হতদরিদ্র, নির্যাতিত মানুষের পাশে থাকে রোটারী ক্লাব।

তিনি বলেন, সারাবিশ্বকে পোলিওমুক্ত করতে রোটারী ক্লাব কাজ করছে। রোটারী ক্লাব অব মতলব-এর কার্যক্রম দেখে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। এই ক্লাবের সকল কর্মকা-ই আমাকে মুগ্ধ করেছে। আগামীদিনে রোটারী ক্লাব অব মতলব সমাজের সকল ক্ষেত্রে ভূমিকা রাখবে। আমি এই ক্লাবের সার্বিক উন্নতি কামনা করছি।

গত ১ অক্টোবর মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে রোটারী ক্লাব অব মতলব-এর অফিসিয়াল ক্লাব ভিজিটের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।

রোটারী ক্লাব অব মতলব-এর প্রেসিডেন্ট রোটাঃ মোফাজ্জল হোসেনের সভাপ্রধানে বক্তব্য রাখেন রোটারী ক্লাবের ডেপুটি গভর্নর রোটাঃ সাইফুল ইসলাম লেনিন, রোটাঃ মাজহারুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ মফিজ উদ্দিন সরকার, রোটারী ক্লাব অব মতলব-এর চার্টার প্রেসিডেন্ট রোটাঃ ডাঃ একেএম মাহবুবুর রহমান, ফাস্ট প্রেসিডেন্ট রোটাঃ আফরোজা খাতুন, রোটাঃ ডাঃ নুসরাত জাহান মিথেন।

ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারী ক্লাব মতলব-এর সেক্রেটারী রোটাঃ শ্যামল চন্দ্র দাস। রোটারী প্রত্যয় পাঠ করেন ক্লাবের কোষাধ্যক্ষ রোটাঃ মনির হোসেন।

অনুষ্ঠানের শুরুতেই গভর্নর রোটাঃ আতাউর রহমান পীরকে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন রোটারী ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটাঃ গোলাম সারওয়ার সেলিম, ক্লাবের জয়েন্ট সেক্রেটারী রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, সার্জেন্ট এট আর্মস্ রোটাঃ নূরুন্নাহার বকুল, রোটাঃ কিশোর কুমার ঘোষ, রোটাঃ উত্তম কুমার ঘোষ, রোটাঃ ডাঃ আয়েশা সুলতানা, রোটাঃ হেদায়েত উল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে তিনজন নবাগত রোটারিয়ানকে গভর্নর পিন পরিয়ে দেয়া হয়। এরা হচ্ছেন : সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রোটাঃ ফারহানা আক্তার রুমা, মতলব সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক রোটাঃ মোঃ কামাল উদ্দিন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের অফিস সহকারী রোটাঃ মোঃ আব্দুল আজিজ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাস্ট প্রেসিডেন্ট রোটাঃ মহসিন রহমান, রোটাঃ কামাল উদ্দিন ভূঁইয়া ও রোটাঃ নিয়াদ খাঁন। পরে জেলা গভর্নরের উপস্থিতিতে ক্লাব এসেম্বলিও অনুষ্ঠিত হয়। এর আগে চার্টার প্রেসিডেন্টের কক্ষে জেলা গভর্নরের একটি এক্সক্লুসিভ সভা অনুষ্ঠিত হয়। গভর্নরের উপস্থিতিতে মতলব সরকারি ডিগ্রি কলেজের ২ জন অদম্য মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।
 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর