ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৪৩

রোনালদোর গোলে শীর্ষে জুভেন্টাস

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

এক ম্যাচ পর ফিরে গোল পেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। স্পালের বিপক্ষে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে জুভেন্টাস জিতলো ২-০ গোলে। এই জয়ে ইন্টার মিলানকে টপকে অন্তত কয়েক ঘণ্টার জন্য সিরি ‘এ’র শীর্ষে উঠলো তারা।
৬ ম্যাচে ১৬ পয়েন্ট ইতালির চ্যাম্পিয়ন জুভেন্টাসের। এক ম্যাচ কম খেলে ইন্টার (১৫) দ্বিতীয় স্থানে। সাম্পদোরিয়াকে হারাতে পারলে আবারও শীর্ষে উঠবে এই মৌসুমে সব ম্যাচ জেতা দলটি।

স্পালের বিপক্ষে একের পর এক আক্রমণের পসরা সাজায় জুভেন্টাস। কিন্তু তুরিন ক্লাবকে হতাশ করেন অতিথি গোলকিপার এত্রিত বেরিশা। পাউলো দিবালা ও সামি খেদিরার চেষ্টা ব্যর্থ করে প্রথমার্ধে গোলপোস্ট অক্ষত রাখার সম্ভাবনা জাগান তিনি। 

অবশ্য পারেননি। বিরতির ঠিক আগে খেদিরার দারুণ অ্যাসিস্টে মিরালেম পিজানিচ বক্সের বাইরে থেকে উঁচু শটে বেরিশাকে পরাস্ত করেন।দ্বিতীয়ার্ধেও দিবালা ও খেদিরাকে হতাশ করেন স্পাল গোলকিপার। শেষ পর্যন্ত আরও একটি গোলের দেখা পায় জুভেন্টাস। নিজে লক্ষ্যভেদ করতে না পারলেও দ্বিতীয় গোল বানিয়ে দেন দিবালা। 

৭৮ মিনিটে বাঁ প্রান্তে বক্সের বাইরে থেকে তিনি চমৎকার ক্রস দেন গোলপোস্টের কাছে। রোনালদো একটু লাফিয়ে নিচু হেড করেন, বেরিশা বল রুখতে পারেননি। তাতে জুভেন্টাসের টানা তৃতীয় জয় নিশ্চিত হয়। এটি ছিল পর্তুগিজ ফরোয়ার্ডের তৃতীয় গোল।

আসরে পঞ্চম জয় পাওয়া জুভেন্টাস ছয় ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে উঠেছে। তবে দিনের আরেক ম্যাচে সাম্পদোরিয়ার মাঠে জিতলে শীর্ষে ফিরবে ইন্টার মিলান।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর