ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
২৩৭

রোহিঙ্গাদের ব্যাপারে আগ্রহী নয় মিয়ানমার: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মিয়ানমার রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে আগ্রহী নয়। তিনি বলেন, ওআইসিতে জঙ্গিবাদ ও রোহিঙ্গা ইস্যু তুলে ধরা হয়। রোহিঙ্গা ইস্যু সমাধানে ওআইসি সদস্যভুক্ত দেশগুলো আশ্বাস দিয়েছে বলে জানান প্রধানমন্ত্রী।
রোববার বিকেলে সরকারি বাসভবন গণভবনে তিন দেশ সফর ও ওআইসি সম্মেলনে অংশগ্রহণ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, এশিয়ার দেশগুলোর আঞ্চলিক উন্নয়নে জাপানের সঙ্গে যৌথভাবে কাজ করার বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

শেখ হাসিনা বলেন, প্রযুক্তি খাতে বিনিয়োগের সম্ভাবনা যাচাই করতে শিগগিরই ফিনল্যান্ড থেকে একটি বিশেষজ্ঞ টিম আসবে।প্রধানমন্ত্রী আরো বলেন, ইমিগ্রেশন নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হবে। এরপর কাউকে ছাড় দেয়া হবে না।

রোহিঙ্গা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, শরনার্থী নিয়ে কাজ করা আন্তর্জাতিক সংস্থাগুলি চায় না রোহিঙ্গারা দেশে ফিরে যাক। ‌অপর প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, তারেক রহমানকে দেশে ফেরাতে ব্রিটিশ সরকারের সঙ্গে আলোচনা চলছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। এ নিয়ে বিশ্বের অন্য দেশগুলো প্রশংসা করলেও দেশের অভ্যন্তরীণ কেউ কেউ উন্নয়ন দেখতে পান না। তারা চান না উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাক। এরা দেশের স্বাধীনতা নিয়েও খুশি ছিলেন না বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর