ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২২৭

শাহজালালে কোটি টাকার পণ্য উদ্ধার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশি সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ প্রায় এক কোটি টাকা মূল্যের পণ্য উদ্ধার করেছে ঢাকা কাস্টম হাউস। রোববার এসব পণ্য আটক করা হয় বলে ঢাকা কাস্টম হাউসের সহকারি কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদ ছিল যে, রোববার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে বিপুল পরিমাণ সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ বিভিন্ন শুল্ক আরোপযোগ্য পণ্য পাচার হবে। ওই তথ্যের ভিত্তিতে কাস্টম হাউসের কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান গ্রহণ করে নজরদারি রাখেন। একপর্যায়ে দুপুরে বিমানবন্দরের লস্ট অ্যান্ড ফাউন্ড কমপ্লেইন ডেস্কের সামনে পরিত্যক্ত অবস্থায় বেশকিছু কার্টন পাওয়া যায়। কার্টনগুলো স্ক্যান করে সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ বিভিন্ন পণ্য পাওয়া যায়।

পরবর্তীতে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে কাস্টমস হল এরিয়ায় ছোট-বড় ৩০টি কার্টন খুলে ইনভেন্ট্রি করা হয়। ইনভেন্ট্রিকালে বেনসন অ্যান্ড হেজেজ ও ইজি ব্রান্ডের ৫৭০ কার্টুন সিগারেট, বিভিন্ন ব্রান্ডের ৫১টি মোবাইল, ৬৬ পিস থ্রি-পিস, ৩৫০ পিস টুপিস, ২০ পিস ওয়ান পিস, ৫টি ল্যাপটপ, ১৮ কেজি মেশিনারি পার্টস, আমদানি নিয়ন্ত্রিত বিপুল পরিমাণ ওষুধ উদ্ধার করা হয়।

একই দিন বিকেলে কনভেয়ার বেল্ট নং-৪ হতে ফ্লাইট নং-ইকে৫৮৬ আসা একটি পরিত্যক্ত লাগেজ হতে বিপুল পরিমাণ আমদানি নিয়ন্ত্রিত ওষুধ আটক করা হয়। আটক পণ্যের আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা। ওষুধের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান সহকারি কমিশনার মো. সাজ্জাদ হোসেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর