ব্রেকিং:
মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৮

শাহজালালে কোটি টাকার পণ্য উদ্ধার

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশি সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ প্রায় এক কোটি টাকা মূল্যের পণ্য উদ্ধার করেছে ঢাকা কাস্টম হাউস। রোববার এসব পণ্য আটক করা হয় বলে ঢাকা কাস্টম হাউসের সহকারি কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদ ছিল যে, রোববার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে বিপুল পরিমাণ সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ বিভিন্ন শুল্ক আরোপযোগ্য পণ্য পাচার হবে। ওই তথ্যের ভিত্তিতে কাস্টম হাউসের কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান গ্রহণ করে নজরদারি রাখেন। একপর্যায়ে দুপুরে বিমানবন্দরের লস্ট অ্যান্ড ফাউন্ড কমপ্লেইন ডেস্কের সামনে পরিত্যক্ত অবস্থায় বেশকিছু কার্টন পাওয়া যায়। কার্টনগুলো স্ক্যান করে সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ বিভিন্ন পণ্য পাওয়া যায়।

পরবর্তীতে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে কাস্টমস হল এরিয়ায় ছোট-বড় ৩০টি কার্টন খুলে ইনভেন্ট্রি করা হয়। ইনভেন্ট্রিকালে বেনসন অ্যান্ড হেজেজ ও ইজি ব্রান্ডের ৫৭০ কার্টুন সিগারেট, বিভিন্ন ব্রান্ডের ৫১টি মোবাইল, ৬৬ পিস থ্রি-পিস, ৩৫০ পিস টুপিস, ২০ পিস ওয়ান পিস, ৫টি ল্যাপটপ, ১৮ কেজি মেশিনারি পার্টস, আমদানি নিয়ন্ত্রিত বিপুল পরিমাণ ওষুধ উদ্ধার করা হয়।

একই দিন বিকেলে কনভেয়ার বেল্ট নং-৪ হতে ফ্লাইট নং-ইকে৫৮৬ আসা একটি পরিত্যক্ত লাগেজ হতে বিপুল পরিমাণ আমদানি নিয়ন্ত্রিত ওষুধ আটক করা হয়। আটক পণ্যের আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা। ওষুধের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান সহকারি কমিশনার মো. সাজ্জাদ হোসেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর