ব্রেকিং:
এসএ গেমসে পঞ্চম দিনে বাংলাদেশের অর্জন পাঁচ রুপা চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী চাঁদপুরে চাহিদার ৯৪ % বই বিতরণ সম্পন্ন নারী নির্যাতন প্রতিরোধে ফরিদগঞ্জে অরেঞ্জ ক্যাম্পেইন ফরিদগঞ্জে দিন দুপুরে দুর্ধর্ষ ডাকাতি কচুয়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলা সামলাচ্ছেন স্বামী-স্ত্রী চৌধুরীঘাট এলাকায় সিসি ক্যামেরা স্থাপন হাজীগঞ্জে নিম্মবিত্ত নারীরা জ্বালানীতে ব্যবহার করছে গোবরের লাকড়ি চাঁদপুরে সরকারি হাসপাতালে চিকিৎসকের বিরুদ্ধে অর্থ নেয়ার অভিযোগ ফরিদগঞ্জে গ্রাম আদালতের রিফ্রেশার্স প্রশিক্ষণ শুরু চাঁদপুরে শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী পালিত চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ১২ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে কয়েক লাখ টাকা অনুদান বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত বাবা-মা ইচ্ছে করে মেয়েকে বাল্যবিবাহ দেন ধূমপান করায় ৩ জনকে জরিমানা আজ মতলব মুক্ত দিবস ফরিদগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৩৩৪

শাহজালাল বিমানবন্দরে গ্রিন-রেড চ্যানেলের উদ্বোধন

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯  

যাত্রীসেবার মান উন্নয়নের জন্য হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে গ্রিন ও রেড চ্যানেলের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এর উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মো.মোশাররফ হোসেন ভূঁইয়া, এনডিসি।

মোশাররফ হোসেন ভূঁইয়া বলেন, গ্রিন ও রেড চ্যানেলের উদ্বোধনের মধ্য দিয়ে বাংলাদেশ বিমান পরিবহন খাতে আন্তর্জাতিক ক্ষেত্রে উত্তম চর্চার অংশ হিসেবে এবং যাত্রীসেবার মান উন্নয়নে ঢাকা কাস্টমস হাউজ একধাপ এগিয়ে গেল।

তিনি আরো বলেন, এটি কার্যকর করার ফলে যাত্রীজট উল্লেখযোগ্যভাবে কমবে। যাত্রীদের ভোগান্তিও হ্রাস পাবে এবং সেবার মান উন্নত হবে।

অনুষ্ঠানে জানানো হয়, যেসব যাত্রীর কাছে কোনো শুল্ক-করযুক্ত পণ্য থাকবে না, তারা ব্যাগেজ ঘোষণা ফরম জমা দিয়ে গ্রিন চ্যানেল ব্যবহার করতে পারবেন। অন্যদিকে, শুল্ক-করযুক্ত পণ্য থাকলে রেড চ্যানেলে প্রবশে করে প্রযোজ্য শুল্ক-কর পরিশোধ করে কাস্টমস হল ত্যাগ করবেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর