ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২৩ ১৪২৮

  • || ২৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

শাহরাস্তিতে তথ্য প্রযুক্তি আইনে আওয়ামী লীগ নেতা স্বপন কারাগারে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপনের বিরুদ্ধে থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার পরে শুক্রবার দিবাগত রাতে তার বাড়ি থেকে শাহরাস্তি থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ১১ এপ্রিল শনিবার পুলিশ আটক স্বপনকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। স্বপন উপজেলার টামটা উত্তর ইউনিয়নের তারাবালিয়া গ্রামের বাসিন্দা। বিষয়টি সাংবাদিকদেরকে নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপন ১০ এপ্রিল (শুক্রবার) ১২টা ২৫ মিনিটে তার ব্যক্তিগত ফেসবুক আইডির টাইম লাইনে চাঁদপুর-৫ আসনের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম এমপিকে ইঙ্গিত করে লিখেছেন ‘এই মাত্র পাওয়া খবর, সরকারি ত্রাণ বিতরণে এম.পি. ঘ্যাঁশা লোক লাগবে, তা না হলে তালিকা অনুমোদন দেওয়া হবে না!!! বিশেষ সূত্রেঃ”।

এই ধরনের পোস্ট করার পরে তার ওই পোস্টের নিচে শতাধিক কমেন্ট করে লোকজন। বিষয়টি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের লোকদের দৃষ্টিগোচর হলে শাহরাস্তি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল পাটওয়ারী তুষার রাতে শাহরাস্তি থানায় বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে স্বপনের বিরুদ্ধে মামলা করেন। মামলা নং-৮।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম বলেন, স্বপনের বিরুদ্ধে থানায় মামলা হওয়ার পর পুলিশ তার বাড়ি থেকে রাতেই গ্রেফতার করেন। পরে শনিবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করেন। থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়ালকে ঘটনার বিষয়ে তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর