ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৩৩২

‘শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান’

প্রকাশিত: ১৭ মে ২০১৯  

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো একজন রাষ্ট্রনায়ক পেয়ে আমরা খুবই ভাগ্যবান। তার নেতৃত্বে দেশ আজ দারিদ্রমুক্ত। দেশে আইনের শাসন কায়েম হয়েছে। মানুষ শান্তিতে বসবাস করছে।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশে ফিরে আসায় আওয়ামী লীগের ভিত যেমন শক্ত হয়েছে, তেমনি দেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। তলাবিহীন ঝুঁড়ি থেকে আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।

রাজাকার আলবদরদের নিয়ে বিএনপি ইনডেমনিটি বিল পাস করে জাতিকে লজ্জায় ডুবিয়েছিল। সেই লজ্জা থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতিকে উদ্ধার করেছেন। তিনি এ দেশের জন্য আশীর্বাদ।

ধানমন্ডি ক্লাবের সভাপতি শেখ জামালের সভাপতিত্বে আলোচনা সভায় আরো অংশ নেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু, অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড ভার্সিটির ভিসি আব্দুল মতিন মিয়া, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা ড. সিদ্দিকুর রহমান প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর