ব্রেকিং:
ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পৃরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ জামানত রেখে ঋণ দিতে হবে: অর্থমন্ত্রী ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ দিচ্ছে টিসিবি শিগগিরই কমবে পেঁয়াজের দাম শেখ হাসিনার আন্তর্জাতিক ৩৭ পদক লাভ আরো দুটি বোয়িং বিমান কেনার ইঙ্গিত প্রধানমন্ত্রীর পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু খেলোয়াড়দের মাঝে চাঁদপুর পৌরসভার জার্সি বিতরণ নবাগত পুলিশ সুপারকে জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের ফুলেল শুভেচ্ছা হাইমচর উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয় কাবাডি দল জেলায় চ্যাম্পিয়ন হাজীগঞ্জে ডাকাতিয়া নদী থেকে নবজাতকের লাশ উদ্ধার চাঁদপুরে ইলিশ মাছ রক্ষায় সব বাহিনী কাজ করবে শাহরাস্তিতে ৪টি খাবার হোটেলকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৪১৭

শেখ হাসিনায় জনগণ খুশি, নির্বাচনে প্রমাণ: কাদের

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

সারা দেশে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও গণজোয়ার প্রমাণ করেছে জণগণ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে খুবই খুশি হয়েছে। সকাল থেকে সারা দেশে নারী, পুরুষ এবং তরুণ ভোটাররা ব্যাপকভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন।

নির্বাচন শেষে রোববার সন্ধ্যায় ফেনীতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, গত কয়েক দিন আগে থেকে বলেছিলাম, এবার আওয়ামী লীগ ও নৌকার পক্ষে সারা দেশে ব্যাপক গণজোয়ার দেখা দিয়েছে। রোববার ভোটকেন্দ্রে সে গণজোয়ার দেখা গেছে। এ জোয়ার হচ্ছে শেখ হাসিনার পক্ষে গণজোয়ার, উন্নয়নের পক্ষে গণজোয়ার।

ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্টের নেতাদের ফোনালাপে বোঝা গেছে, তাঁরা নির্বাচনে কী করতে চেয়েছিলেন। ভোটকেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত ও ব্যাপক উপস্থিতিতে তাঁদের সব ষড়যন্ত্র নস্যাৎ হয়ে গেছে। তিনি বলেন, ‘রাজনীতি হচ্ছে জোয়ার–ভাটা, কখনো উত্থান হবে, কখনো পতন হবে। আমাদের একটা ভিশন আছে, সেটা হচ্ছে সুদূরপ্রসারী তরুণ ও নারীদের জন্য নতুন নতুন কর্মসংস্থান করা।

মন্ত্রী বলেন, বিএনপির পতনের মূল কারণ হচ্ছে সাম্প্রদায়িক শক্তির সঙ্গে তাদের সখ্য, সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করা।

কিছুসংখ্যক বিএনপি প্রার্থীর ভোট বর্জন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ভোট বর্জন ওই সব প্রার্থীদের নিজস্ব সিদ্ধান্ত। তাঁদের ভোট বর্জনের সঙ্গে কেন্দ্রের কোনো সম্পর্ক নেই বলে জানি। বিএনপি ও ঐক্যফ্রন্ট ভোট বর্জন করেনি।

ফেনী শহরের মহিপাল এলাকায় একটি বেসরকারি কার্যালয়ে মন্ত্রীর সংবাদ বিজ্ঞপ্তিতে ফেনী-২ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা যুবলীগের জ্যেষ্ঠ সহসভাপতি নজরুল ইসলাম মিয়াজী, ফেনী সমিতি ঢাকার সভাপতি শেখ আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর