ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৬২৬

শেখ হাসিনায় জনগণ খুশি, নির্বাচনে প্রমাণ: কাদের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

সারা দেশে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও গণজোয়ার প্রমাণ করেছে জণগণ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে খুবই খুশি হয়েছে। সকাল থেকে সারা দেশে নারী, পুরুষ এবং তরুণ ভোটাররা ব্যাপকভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন।

নির্বাচন শেষে রোববার সন্ধ্যায় ফেনীতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, গত কয়েক দিন আগে থেকে বলেছিলাম, এবার আওয়ামী লীগ ও নৌকার পক্ষে সারা দেশে ব্যাপক গণজোয়ার দেখা দিয়েছে। রোববার ভোটকেন্দ্রে সে গণজোয়ার দেখা গেছে। এ জোয়ার হচ্ছে শেখ হাসিনার পক্ষে গণজোয়ার, উন্নয়নের পক্ষে গণজোয়ার।

ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্টের নেতাদের ফোনালাপে বোঝা গেছে, তাঁরা নির্বাচনে কী করতে চেয়েছিলেন। ভোটকেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত ও ব্যাপক উপস্থিতিতে তাঁদের সব ষড়যন্ত্র নস্যাৎ হয়ে গেছে। তিনি বলেন, ‘রাজনীতি হচ্ছে জোয়ার–ভাটা, কখনো উত্থান হবে, কখনো পতন হবে। আমাদের একটা ভিশন আছে, সেটা হচ্ছে সুদূরপ্রসারী তরুণ ও নারীদের জন্য নতুন নতুন কর্মসংস্থান করা।

মন্ত্রী বলেন, বিএনপির পতনের মূল কারণ হচ্ছে সাম্প্রদায়িক শক্তির সঙ্গে তাদের সখ্য, সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করা।

কিছুসংখ্যক বিএনপি প্রার্থীর ভোট বর্জন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ভোট বর্জন ওই সব প্রার্থীদের নিজস্ব সিদ্ধান্ত। তাঁদের ভোট বর্জনের সঙ্গে কেন্দ্রের কোনো সম্পর্ক নেই বলে জানি। বিএনপি ও ঐক্যফ্রন্ট ভোট বর্জন করেনি।

ফেনী শহরের মহিপাল এলাকায় একটি বেসরকারি কার্যালয়ে মন্ত্রীর সংবাদ বিজ্ঞপ্তিতে ফেনী-২ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা যুবলীগের জ্যেষ্ঠ সহসভাপতি নজরুল ইসলাম মিয়াজী, ফেনী সমিতি ঢাকার সভাপতি শেখ আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর