ব্রেকিং:
শাহরাস্তিতে বাস-অটোর ভয়ঙ্কর সংঘর্ষ শাহরাস্তিতে ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযান উদয়ন শিশু বিদ্যালয়ে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শিশু শিক্ষায় প্রশংসনীয় ভূমিকা রাখছে মাতৃছায়া কিন্ডারগার্টেন মতলবে ভয়ঙ্কর মাদক সম্রাট আটক তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতেই নেতা নির্বাচন করা হবে শাহরাস্তিতে লম্পটের খপ্পরে বিধবার বাচ্চা প্রসব চাঁদপুরে আটকেপড়া লঞ্চ যাত্রীদের খাবার বিতরণ ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে ছয় শতাধিক বাড়িঘর ক্ষতিগ্রস্ত আশ্রয়কেন্দ্র থেকে ফিরছে উপকূলবাসী মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত সাদা মনের মানুষ মেজর (অবঃ) রফিকুল ইসলাম এমপি স্বামীকে লাথি মেরে আহত করল স্ত্রী ফরিদগঞ্জে স্কুল সমূহে ছুটি ঘোষণা এমদাদিয়া মাদ্রাসায় ওয়াজ ও দোয়ার মাহফিল ঘূর্ণিঝড় `বুলবুল` মোকাবেলায় আশ্রয় কেন্দ্রে নেয়া হয়েছে মানুষ উদ্ধার কার্যক্রমে চাঁদপুর রেড ক্রিসেন্ট চাঁদপুরসহ ১৪ জেলায় দু’দিন শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে ঘূর্ণিঝড় মোকাবেলায় স্বাস্থ্য বিভাগের ব্যাপক প্রস্তুতি চাঁদপুরে পালিত হয়েছে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ)

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৪৬২

শেখ হাসিনায় জনগণ খুশি, নির্বাচনে প্রমাণ: কাদের

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

সারা দেশে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও গণজোয়ার প্রমাণ করেছে জণগণ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে খুবই খুশি হয়েছে। সকাল থেকে সারা দেশে নারী, পুরুষ এবং তরুণ ভোটাররা ব্যাপকভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন।

নির্বাচন শেষে রোববার সন্ধ্যায় ফেনীতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, গত কয়েক দিন আগে থেকে বলেছিলাম, এবার আওয়ামী লীগ ও নৌকার পক্ষে সারা দেশে ব্যাপক গণজোয়ার দেখা দিয়েছে। রোববার ভোটকেন্দ্রে সে গণজোয়ার দেখা গেছে। এ জোয়ার হচ্ছে শেখ হাসিনার পক্ষে গণজোয়ার, উন্নয়নের পক্ষে গণজোয়ার।

ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্টের নেতাদের ফোনালাপে বোঝা গেছে, তাঁরা নির্বাচনে কী করতে চেয়েছিলেন। ভোটকেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত ও ব্যাপক উপস্থিতিতে তাঁদের সব ষড়যন্ত্র নস্যাৎ হয়ে গেছে। তিনি বলেন, ‘রাজনীতি হচ্ছে জোয়ার–ভাটা, কখনো উত্থান হবে, কখনো পতন হবে। আমাদের একটা ভিশন আছে, সেটা হচ্ছে সুদূরপ্রসারী তরুণ ও নারীদের জন্য নতুন নতুন কর্মসংস্থান করা।

মন্ত্রী বলেন, বিএনপির পতনের মূল কারণ হচ্ছে সাম্প্রদায়িক শক্তির সঙ্গে তাদের সখ্য, সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করা।

কিছুসংখ্যক বিএনপি প্রার্থীর ভোট বর্জন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ভোট বর্জন ওই সব প্রার্থীদের নিজস্ব সিদ্ধান্ত। তাঁদের ভোট বর্জনের সঙ্গে কেন্দ্রের কোনো সম্পর্ক নেই বলে জানি। বিএনপি ও ঐক্যফ্রন্ট ভোট বর্জন করেনি।

ফেনী শহরের মহিপাল এলাকায় একটি বেসরকারি কার্যালয়ে মন্ত্রীর সংবাদ বিজ্ঞপ্তিতে ফেনী-২ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা যুবলীগের জ্যেষ্ঠ সহসভাপতি নজরুল ইসলাম মিয়াজী, ফেনী সমিতি ঢাকার সভাপতি শেখ আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর