ব্রেকিং:
চাঁদপুরে ট্রাফিক পুলিশের অভিযানে ১১ সিএনজি অটোরিক্সা জব্দ কমিউনিটি পুলিশ চট্টগ্রাম রেঞ্জের প্রথম স্থানে চাঁদপুরের রব দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’ সবাই মিলে দেশটাকে গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী দুর্যোগ মোকাবিলায় পর্যাপ্ত ত্রাণ প্রস্তুত: বাণিজ্যমন্ত্রী ‘আওয়ামী লীগের আমলে বৃক্ষ রোপণের গণজাগরণ হয়’ শিক্ষামন্ত্রীর স্বামী তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ বন্যা মোকাবিলায় মাঠে সরকার ‘আমরা বাংলাদেশের বোঝা হয়ে আর থাকতে চাই না’ শুধু কূটনৈতিক নয়, অর্থনৈতিক বিষয়গুলোতে জোর দিতে হবে টাইগার অধিনায়ক তামিম ইকবাল আখের রস কেন খাবেন? অভিযোগ প্রমাণ করতে না পারলে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা চাঁদপুরে মেঘনার পানি জোয়ারে বিপদসীমা অতিক্রম করেছে শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মসজিদে দোয়া ‘ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক’ প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অণ্ডকোষ হারালো যুবক মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ ব্যক্তিস্বার্থে দেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টায় প্রিয়া সাহা

সোমবার   ২২ জুলাই ২০১৯   শ্রাবণ ৬ ১৪২৬   ১৯ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৪৫

শ্বশুর বাড়িতে সম্মান না পেয়ে জামাইয়ের বিষপানে আত্মহত্যা

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

শ্বশুর বাড়ি থেকে আশানুরূপ সম্মান না পাওয়ায় বিষপানে আত্মহত্যা করেছেন এক জামাই। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় রাজশাহীর বাগমারায়। 

আত্মহত্যাকারী জামাইয়ের নাম আলাউদ্দিন। সে উপজেলার দ্বীপপুর ইউপির লাউবাড়িয়া গ্রামের বাসিন্দা।  এ ঘটনায় সোমবার অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

এলাকার রীতি অনুসারে প্রতিবছর আমের মৌসুমে জামাতাদের নিমন্ত্রণ করে আম ও চিড়া খাওয়ানো হয়। এ সময় উপহার হিসেবে জামাতাদের নতুন পোশাকও দেয়া হয়। যুগ যুগ ধরে বাগমারা এলাকায় এ প্রথা চলে আসছে। গত রোববার আলাউদ্দিনের শ্বশুরবাড়িতে জামাতাদের আম ও চিড়া খাওয়ানোর আয়োজন করা হয়। এর আগে আলাউদ্দিনকেও নিমন্ত্রণ করেন শ্বশুরবাড়ির লোকজন। তবে শ্বশুরবাড়ির সদস্যরা অন্য জামাতাদের যেভাবে দাওয়াত দিয়েছেন, ততটা সম্মানের সঙ্গে তাকে দাওয়াত করা হয়নি বলে অভিযোগ আলাউদ্দিনের।

এ নিয়ে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে আলাউদ্দিনের মনোমালিন্য হয়। এরপর ক্ষোভে রোববার সন্ধ্যায় তিনি বিষপান করেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন বিষপানের বিষয়টা বুঝতে পারেন। পরিবারের সদস্যরা আলাউদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

বাগমারা থানার এসআই নিয়ামুল হোসেন বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন বলেন, তুচ্ছ ঘটনায় এত বড় সিদ্ধান্ত নেয়াটা দুঃখজনক। আলাউদ্দিনের মৃত্যুতে পরিবারের সদস্যরা অসহায় হয়ে পড়ল।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর