ব্রেকিং:
মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৩

শ্বশুর বাড়িতে সম্মান না পেয়ে জামাইয়ের বিষপানে আত্মহত্যা

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

শ্বশুর বাড়ি থেকে আশানুরূপ সম্মান না পাওয়ায় বিষপানে আত্মহত্যা করেছেন এক জামাই। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় রাজশাহীর বাগমারায়। 

আত্মহত্যাকারী জামাইয়ের নাম আলাউদ্দিন। সে উপজেলার দ্বীপপুর ইউপির লাউবাড়িয়া গ্রামের বাসিন্দা।  এ ঘটনায় সোমবার অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

এলাকার রীতি অনুসারে প্রতিবছর আমের মৌসুমে জামাতাদের নিমন্ত্রণ করে আম ও চিড়া খাওয়ানো হয়। এ সময় উপহার হিসেবে জামাতাদের নতুন পোশাকও দেয়া হয়। যুগ যুগ ধরে বাগমারা এলাকায় এ প্রথা চলে আসছে। গত রোববার আলাউদ্দিনের শ্বশুরবাড়িতে জামাতাদের আম ও চিড়া খাওয়ানোর আয়োজন করা হয়। এর আগে আলাউদ্দিনকেও নিমন্ত্রণ করেন শ্বশুরবাড়ির লোকজন। তবে শ্বশুরবাড়ির সদস্যরা অন্য জামাতাদের যেভাবে দাওয়াত দিয়েছেন, ততটা সম্মানের সঙ্গে তাকে দাওয়াত করা হয়নি বলে অভিযোগ আলাউদ্দিনের।

এ নিয়ে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে আলাউদ্দিনের মনোমালিন্য হয়। এরপর ক্ষোভে রোববার সন্ধ্যায় তিনি বিষপান করেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন বিষপানের বিষয়টা বুঝতে পারেন। পরিবারের সদস্যরা আলাউদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

বাগমারা থানার এসআই নিয়ামুল হোসেন বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন বলেন, তুচ্ছ ঘটনায় এত বড় সিদ্ধান্ত নেয়াটা দুঃখজনক। আলাউদ্দিনের মৃত্যুতে পরিবারের সদস্যরা অসহায় হয়ে পড়ল।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর