ব্রেকিং:
পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা স্মার্টফোন ও ট্যাবের মেলা বসবে ৪ জুলাই প্রধানমন্ত্রীর চীন সফরে অগ্রাধিকার পাবে রোহিঙ্গা ইস্যু

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১২ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৫৯১

শ্রীলংকার বিপক্ষে অনিশ্চিত সাকিব, আসছে পরিবর্তন

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

পায়ের ব্যথার কারণে শ্রীলংকার বিপক্ষে সাকিব আল হাসানের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। 
ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ইংল্যান্ড ম্যাচে সাকিব পায়ে ব্যথা পেয়েছিল। সে খেলবেই এমন নিশ্চয়তা দিতে পারছি না। তবে তার খেলা অনিশ্চিত, তাও বলবো না। দেখা যাক কি হয়!

বাংলাদেশ দলের প্রাণ ও চালিকাশক্তি সাকিব আছেন ফর্মের চুড়ায়। তিন ম্যাচে ২৬০ রান করে এখন পর্যন্ত বিশ্বকাপের সর্বাধিক রান সংগ্রহকারীও তিনি। তামিম, মাহমুদউল্লাহর অনুজ্জ্বলতায় একাই যা করার করছেন সাকিব।

মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিবই হতে পারেন অধিনায়কের সবচেয়ে বড় অস্ত্র। যদি শেষ মুহূর্তে সাকিব খেলতে না পারেন, সেটা হবে অনেক বড় ধাক্কা।

এদিকে অধিনায়ক মাশরাফীও হ্যামস্ট্রিংয়ের সমস্যা ভুগছেন। তবে মাশরাফির খেলা নিয়ে সংশয় নেই। একটু সমস্যা থাকলেও তিনি খেলবেন। 

নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের কাছে হারের পর নানা সমালোচনার ভিড়ে ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরমেন্স নিয়েও হচ্ছে চুলচেরা বিশ্লেষণ। 

জানা গেছে, মোহাম্মদ মিঠুনকে সম্ভবত একাদশের বাইরে রাখা হবে। প্রথম দুই ম্যাচে সেট হয়েও বিশের ঘরে আউট হওয়া আর ইংল্যান্ডের বিপক্ষে উইকেটে গিয়ে লেগ-স্পিনার আদিল রশিদের বলে জায়গায় দাঁড়িয়ে শট খেলে শূন্য রানে ফেরা মিঠুনের ভাগ্য বিপর্যয় ঘটার সম্ভাবনা খুব বেশি।তাকে বাদ দিয়ে লিটন দাসকে খেলানোর চিন্তা ভাবনা চলছে এবং সম্ভবত লিটনই মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নামবেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর