ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
১১

শ্রীলংকায় ফের বন্ধ সামাজিক যোগাযোগ মাধ্যম

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

শ্রীলংকায় মুসলিম সম্প্রদায়ের বিভিন্ন মসজিদ ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় দেশটিতে ফের বন্ধ করা হয়েছে ফেসবুক, হোয়াটসঅ্যাপ সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম।
রোববার দেশটির পশ্চিম উপকূলীয়বর্তী শহর চিলাও’তে ফেসবুকে শুরু হওয়া বিতর্ককে কেন্দ্র করে এক মুসলিম ব্যক্তিকে প্রহার ও শহরটির মসজিদসহ মুসলিম মালিকানাধীন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়। -খবর রয়টার্স 

কর্তৃপক্ষ জানিয়েছে, এ ঘটনায় ফেসবুকে বিতর্কিত পোস্ট প্রকাশ করার অভিযোগে ৩৮ বছর বয়সী আব্দুল হামিদ মোহাম্মদ হাসমার নামক এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। 

তিনি ফেসবুকে এক পোস্টে লিখেছিলেন, ‘একদিন তোমরা কাঁদবে।’ পোস্টটিকে স্থানীয়রা তাদের প্রতি সহিংস হুমকি হিসেবে নেয় ও তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

মসজিদ ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় পুলিশ কুলিয়াপিতিয়া ও দুম্মালসুরিয়া এলাকা থেকে রোববার ও সোমবার সকালে বেশ কয়েকজনকে আটক করেছে।

সেনাবাহিনীর মুখপাত্র সুমিত আতাপাত্তু জানিয়েছেন, পরিস্থীতি নিয়ন্ত্রণে রাখতে শহরে রাতের বেলা কারিফিউ জারি করা হয়েছে। এছাড়া ভুল তথ্য ও গুজব ছড়ানো রোধে দেশটির কর্তৃপক্ষ সামাজিক যোগোযোগের মাধ্যমসমূহ অস্থায়ীভাবে বন্ধের ঘোষণা দিয়েছে। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর