ব্রেকিং:
প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি গুজব নয় সত্য জানুনঃ ব্যাংক আমানতের বিপরীতে ১ লক্ষ টাকা দিচ্ছে কে? সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! আজ চাঁদপুর সাহিত্য একাডেমির মাসিক সাহিত্য আসর চাঁদপুর জেলা জজকোর্টের নূতন পিপি অ্যাডঃ রনজিত কুমার রায় চৌধুরী নিখোঁজের ৪ দিন পর মেঘনায় মিললো দুলালের লাশ চাঁদপুর বই মেলা সমাপ্ত ফরিদগঞ্জে কেরোয়া মাদীনাতুল উল্লুম মাদ্রাসার মসজিদের কাজ উদ্বোধন ফরিদগঞ্জে অনুষ্ঠিত হয়েছে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন
  • বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৮

সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে আমরা পরিচিত

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

গতকাল রোববার হাজীগঞ্জের বিভিন্ন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহাপরিচালক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন। একটি পূজামণ্ডপে দলীয় নেতা-কর্মী ও পূজাতে আসা ভক্তবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় গত এক দশকে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বদরবারে পরিচিতি লাভ করেছে। যার ফলে এদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের মধ্যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বিদ্যমান। এ সম্পর্কের ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার পথে আমরা এগিয়ে যাচ্ছি। ইতিমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি এবং মধ্যম আয়ের দেশের দ্বারপ্রান্তে।

এদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত পূজাম-পগুলো পরিদর্শনকালে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও সাহসী নেতৃত্বে দেশের সকল সেক্টরে উল্লেখযোগ্য এবং দৃশ্যমান উন্নয়ন হয়েছে। যার মধ্যে বিদ্যুৎ বিভাগ একটি। ইতিমধ্যে দেশের প্রায় সিংহভাগ উপজেলাকে শতভাগ বিদ্যুাতায়ন উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা রয়েছে। যার ফলে নিয়মিত এবং সব উৎসবে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে এবং হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে হবে উল্লেখ করে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন বলেন, প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ও ৪১ বাস্তবায়নের মধ্য দিয়ে আমরা উন্নত ও সমৃদ্ধ দেশে উন্নীত হবো। সেজন্য ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশ ও জাতির উন্নয়নে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং যার যার ধর্মীয় মূল্যবোধকে শ্রদ্ধা করবো।ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন পূজা মণ্ডপগুলোতে আগত হিন্দু ধর্মাবলম্বীদের সাথে কুশলাদি বিনিময় করেন।

পূজা মণ্ডপগুলোতে তাঁর সাথে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহধর্মিণী ও ট্রাস্ট ব্যাংক উত্তরা শাখার ব্যবস্থাপক সুরাইয়া তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সত্যব্রত ভদ্র মিঠুন, শাহরাস্তি উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মুকবুল আহমেদ চৌধুরী। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মাহবুব আলম চৌধুরী, ছাত্রলীগ নেতা নেছার পাটওয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর