ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১৪

সালমানকে জবাব!

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

নিজের ডিপ্রেশনের কথা কোনো দিনই লুকাননি তিনি, বরং প্রকাশ্যে এই সমস্যার কথা বলে সকলকে সচেতন করতে চেয়েছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ডিপ্রেশন নিয়ে সালমান খান একটি নেতিবাচক মন্তব্য করেন। তার কথায়, ডিপ্রেসড হয়ে নষ্ট করার মতো সময় আমার নেই। 

এক সাক্ষাতকারে সালমানের এই বক্তব্যের বিরোধিতা করেন দীপিকা। নায়িকা বলেন, অনেকে দুঃখের সঙ্গে ডিপ্রেশনকে গুলিয়ে ফেলেন। কিছু দিন আগে এক পুরুষ তারকা বলেছিলেন, ডিপ্রেসড হওয়ার মতো লাক্সারি তার নেই। যেন আমি বা আমার মতো অন্যেরা ইচ্ছে করে ডিপ্রেসড হয়েছি।

অভিনেত্রী তার ক্যরিয়ারের শুরু থেকেই শাহরুখ খানের ক্যাম্পের ঘনিষ্ঠ। তাই দীপিকা আর সালমানের সম্পর্ক চিরকালই ঠান্ডা। সালমান-শাহরুখের মধ্যেকার বরফ গলে গেলেও দীপিকা-সালমানের শীতলতা কাটেনি। তার আরো একটি কারণ ক্যাটরিনা কাইফ এবং দীপিকার অন্তর্দ্বন্দ্ব। 

ক্যাটরিনার সঙ্গে যার ভাল সম্পর্ক তাকে সালমান পছন্দ করবেন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সালমান আর দীপিকা এক স্টেজে ছিলেন। সেখানে ভাইজান হাসতে হাসতে বলে বসেন, শাহরুখ রেগে যাবে বলে দীপিকা তার সঙ্গে ছবি করেন না। যতই সালমান মজা করুন, উপস্থিত সকলেই তাদের ঠান্ডা লড়াইয়ের ব্যাপারটা টের পেয়েছিলেন। ইন্ডাস্ট্রির মতে, সালমান ডিপ্রেশন সংক্রান্ত মন্তব্যে দীপিকাকেই টার্গেট করেছিলেন। দীপিকাও জবাব দেয়ার সুযোগ ছাড়েননি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর