ব্রেকিং:
চাঁদপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মতলবে অপরাধ ঠেকাতে রাত্রিকালীন পরিবহন চালকদের স্বেচ্ছায় পাহারা মতলব উত্তর উপজেলা মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত লঞ্চ সময় সূচী:চাঁদপুর–ঢাকা–চাঁদপুর কচুয়ায় রমরমা প্রাইভেট বাণিজ্য গরীব শিক্ষার্থীদের অভিভাবকরা বিপাকে চাঁদপুরে মৎস্য আইন না মেনে চলছে বিভিন্ন প্রজাতির মাছ নিধন সিহিরচোঁ সপ্রাবিতে কমেছে শিক্ষার্থী : বাড়ছে টাকা ভাগাভাগি হাজীগঞ্জে ইভটিজিংয়ের অভিযোগে স্কুলের সামনে থেকে দু’কিশোর আটক মতলবে কালের বির্বতনে বিলুপ্তির পথে লাঙ্গল-জোঁয়াল-মই-হালের বলদ চাঁদপুরে ক্লাসিক ডোর গ্যালারীর উদ্বোধন চাঁদপুরে সুমনের পরিবারের পাশে আছে রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ চাঁদপুর অটো মেজর ও হাসকিং মিল সমিতির সভায় গঠনতন্ত্র অনুমোদন ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পুরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪০

সেনা কর্মকর্তাকে হিংস্র পিরানহা মাছ দিয়ে খাইয়েছেন কিম!

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

উত্তর কোরিয়ার রাষ্ট্রপ্রধান কিম জং-উন তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে এক সেনাকর্মকর্তাকে হিংস্র পিরানহা ভরা পুকুরে ছুড়ে ফেলে হত্যা করেছেন। গত মে মাসে আমেরিকায় তার দূত হিসেবে পাঠানো কূটনীতিকের পরে কিমের অভিনব হত্যালীলার এটিই সাম্প্রতিকতম সংযোজন। 

সংবাদসংস্থা ডেইলি স্টার জানিয়েছে, পিয়ংইয়ংয়ে কিমের রিংয়সিয়ং প্রাসাদের ভিতরে এক বিশাল জলাশয়ে ব্রাজিল থেকে আমদানি করা কয়েকশো পিরানহা মাছের আশ্রয়। অভিযুক্ত সেনাকর্মকর্তার হাত, পা ও কুচকিতে ছুরি দিয়ে কোপ বসানোর পরে ওই জলাশয়ে ছুড়ে ফেলে দেওয়া হয়। টাটকা রক্তের স্বাদ পেয়ে ঝাঁকে ঝাঁকে হিংস্র পিরানহা আহত সেনাকর্মকর্তার দিকে ধেয়ে আসে। তবে শেষ পর্যন্ত নরখাদকের কামড়, জখম না কি স্রেফ ডুবে মৃত্যু হয় ওই জেনারেলের, সেই বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। 

ওই রিপোর্টে দাবী করা হয়েছে, ১৯৬৫ সালে মুক্তি পাওয়া জেমস বন্ডের ছবি 'ইউ ওনলি লিভ টোয়াইস' থেকেই হয়তো এই অভিনব হত্যার ছক সাজিয়েছেন কিম। ওই ছবির খলনায়ক ব্লোফিল্ডের এমন একটি পিরানহা ঠাসা পুকুর ছিল, যেখানে ছুড়ে ফেলে সহকারী হেলগা ব্র্যান্ডকে সে খুন করার ফন্দি এটেছিল। 

ডেইলি স্টারের দাবি, কিম জং-উনের এই হত্যার কৌশলকে 'একান্তই কিমসুলভ' বলে মেনে নিয়েছেন ব্রিটিশ গোয়েন্দারা। তাঁদের মতে, বিপক্ষের মনে আতঙ্ক জাগানোর জন্য সব সময় উদ্যোগী হন কিম। পিরানহারা আদৌ আহত সেনাকর্তাকে খুবলে খাবে কিনা, তা নিয়ে তিনি ভাবিত হন না। কিন্তু গৌটা বিষয়টি জেনে তাঁর শত্রুদের মনে যে ভীতি সঞ্চারিত হবে, তা ভেবেই সন্তুষ্ট উত্তর কোরিয়ার শাসক।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর