ব্রেকিং:
একাদশ সংসদের ৫ম অধিবেশন বসবে ৭ নভেম্বর অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক উন্নয়ন নিশ্চিত করতে হবে: স্পিকার রাজাকার ওয়াহিদুল হকের বিচার শুরু শপথের মধ্য দিয়ে শেষ হলো বুয়েট শিক্ষার্থীদের আন্দোলন দুর্ঘটনা এড়াতে সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী আগামীকাল কমিউনিটি পুলিশিং কমিটির জরুরি সভা করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ অপরাজনীতিমুক্ত ফরিদগঞ্জ গড়তে ভূমিকা রাখবে যুবলীগ সেমি-ফাইনালে চাঁদপুর পদ্মা-মেঘনায় ডিসি-এসপি ভাঙ্গনের কবলে আবারও চাঁদপুরে শহর রক্ষা বাঁধ আগামীকাল রবীন্দ্র-নজরুল স্মরণোৎসব ইলিশ ধরায় নিষেধাজ্ঞা তবুও এতো বরফ যায় কোথায়? তারুণ্যের শক্তি-বাংলাদেশের সমৃদ্ধি ইলিশ ধরার চেষ্টাকারীকে প্রশাসনের কঠোর হুঁশিয়ারি আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের দুর্নীতির অভিযোগে কাঠগড়ায় দক্ষিণ আফ্রিকার সাবেক প্রেসিডেন্ট কোটি টাকার কারেন্ট জালে আগুন জনগণের অধিকার সুরক্ষায় আইপিইউকে সোচ্চার হওয়ার আহ্বান বুয়েটে মাঠ পর্যায়ে আন্দোলন স্থগিত

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮০২

সেমিফাইনাল নিশ্চিত করতে মুখোমুখি ভারত-ইংল্যান্ড

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

এবারের বিশ্বকাপে ভারত এখনো অপরাজিত। ছয় ম্যাচ খেলে পাঁচটিতেই জয় তুলে নিয়েছেন বিরাট কোহলিরা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচটি বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। বিশ্বকাপের পয়েন্ট টেবলে দ্বিতীয় স্থানে থাকা ভারত এবার নামছে তিন নম্বরে থাকা ইংল্যান্ডের বিরুদ্ধে।রোববার বার্মিংহ্যামের এজবাস্টনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু ম্যাচটি শুরু হবে।

এই ম্যাচ জিতলেই সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে ভারতের। যে কারণে কোনো ভাবেই এই ম্যাচ আর হাতছাড়া করতে চাইবে না ভারতীয় শিবির। সঙ্গে লক্ষ্য থাকবে জয়ের ধারা অব্যাহত রাখার।

অন্যদিকে ইংল্যান্ডের সামেন ঘুরে দাঁড়ানোর লক্ষ্য। এক তো আয়োজক দেশ, তার উপর প্রথম থেকে বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার হিসেবে উঠে আসা দলটি পাকিস্তান, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার কাছে হেরে অনেকটাই পিছিয়ে পড়েছে। ভারতের বিপক্ষে জিতে আবার ঘুরে দাঁড়াতে চাইবে তারা। ফলে এই ম্যাচে এক ইঞ্চি জমিও যে কেউ ছাড়বে না তা স্পষ্ট। ইংল্যান্ডের হার তাদের ছিটকে দেয়ার জন্য যথেষ্ট।

তার থেকেও বড় ব্যাপার, এই ম্যাচে জিতলে ইংল্যান্ড অনেকটাই এগিয়ে যাবে সেমিফাইনালের পথে। আর তাতে বিপাকে পড়বে বাংলাদেশ ও পাকিস্তান। তাই সবার প্রত্যাশা থাকবে এই ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের জয়।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার (উইকেটরক্ষক), আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, লিয়াম ডসন, ক্রিস ওকস এবং মার্ক উড।

ভারতের সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিজয় শংকর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), যুজভেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ শামি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর