ব্রেকিং:
রাতেও ইলিশের পাইকারী বাজার জমজমাট চাঁদপুরে ২ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক গণিতে যে কারণে নোবেল পুরস্কার দেয়া হয় না রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব নেইমারবিহীন পিএসজির হার ৯৯৯ নম্বরে ফোন, উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী অস্কারজয়ী রিচার্ড উইলিয়ামস মারা গেছেন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী মার্কিন অনুরোধ প্রত্যাখ্যান করল জিব্রাল্টার সবার স্বার্থ রক্ষা করতে হবে, চামড়া ইস্যুতে শিল্পমন্ত্রী জয়শঙ্করের সফরে গুরুত্ব পাবে যেসব বিষয় বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৭৫৪

সেমিফাইনাল নিশ্চিত করতে মুখোমুখি ভারত-ইংল্যান্ড

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

এবারের বিশ্বকাপে ভারত এখনো অপরাজিত। ছয় ম্যাচ খেলে পাঁচটিতেই জয় তুলে নিয়েছেন বিরাট কোহলিরা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচটি বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। বিশ্বকাপের পয়েন্ট টেবলে দ্বিতীয় স্থানে থাকা ভারত এবার নামছে তিন নম্বরে থাকা ইংল্যান্ডের বিরুদ্ধে।রোববার বার্মিংহ্যামের এজবাস্টনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু ম্যাচটি শুরু হবে।

এই ম্যাচ জিতলেই সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে ভারতের। যে কারণে কোনো ভাবেই এই ম্যাচ আর হাতছাড়া করতে চাইবে না ভারতীয় শিবির। সঙ্গে লক্ষ্য থাকবে জয়ের ধারা অব্যাহত রাখার।

অন্যদিকে ইংল্যান্ডের সামেন ঘুরে দাঁড়ানোর লক্ষ্য। এক তো আয়োজক দেশ, তার উপর প্রথম থেকে বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার হিসেবে উঠে আসা দলটি পাকিস্তান, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার কাছে হেরে অনেকটাই পিছিয়ে পড়েছে। ভারতের বিপক্ষে জিতে আবার ঘুরে দাঁড়াতে চাইবে তারা। ফলে এই ম্যাচে এক ইঞ্চি জমিও যে কেউ ছাড়বে না তা স্পষ্ট। ইংল্যান্ডের হার তাদের ছিটকে দেয়ার জন্য যথেষ্ট।

তার থেকেও বড় ব্যাপার, এই ম্যাচে জিতলে ইংল্যান্ড অনেকটাই এগিয়ে যাবে সেমিফাইনালের পথে। আর তাতে বিপাকে পড়বে বাংলাদেশ ও পাকিস্তান। তাই সবার প্রত্যাশা থাকবে এই ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের জয়।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার (উইকেটরক্ষক), আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, লিয়াম ডসন, ক্রিস ওকস এবং মার্ক উড।

ভারতের সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিজয় শংকর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), যুজভেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ শামি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর