ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৪৩

সেমি-ফাইনালে চাঁদপুর

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে স্বাগতিক চট্টগ্রামকে টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে সেমি-ফাইনালে উঠেছে চাঁদপুর জেলা ফুটবল দল। বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল (অনূর্ধ্ব বালক ১৭) টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে চট্টগ্রামকে হারিয়ে সেমি-ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে চাঁদপুর জেলা ফুটবল দল। আগামীকাল ১৭ অক্টোবর একই ভেন্যুতে কুমিল্লার সাথে তারা সেমি-ফাইনালে খেলতে নামবে।

জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিস সূত্রে জানা যায়, চাঁদপুর জেলা ফুটবল দল বিভাগীয় পর্যায়ে প্রথম খেলার চেয়ে কোয়ার্টার ফাইনালে (১৫ অক্টোবর ) গতকাল চট্টগ্রামের সাথে অনুষ্ঠিত ম্যাচে দুর্দান্ত খেলে। দু দলেরই উঠতি বয়সী (অনূর্ধ্ব-১৭ বালক) ফুটবলাররা খেলার শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণের মাধ্যমে খেলার মাঠে দর্শকদের আনন্দ দেয়। খেলার নির্ধারিত সময় শেষ হওয়ার পর রেফারি দু দলকে টাইব্রেকারের আমন্ত্রণ জানায়। টাইব্রেকারেই চাঁদপুরের দরজা খুলে যায় সেমি-ফাইনালে খেলার জন্যে।

চাঁদপুর জেলা ফুটবল দল বিভাগীয় পর্যায়ের প্রথম খেলায় খাগড়াছড়ি ফুটবল দলের সাথে ২-০ গোলে জয় পেয়েছে। ওই ম্যাচে দলের পক্ষে গোল করেন সায়েম ও সবুজ। আর চাঁদপুরের ২য় খেলায় অর্থাৎ কোয়ার্টার ফাইনালের জয়ের ম্যাচে টাইব্রেকারে দলের হয়ে ৫ জনই ৫টি গোল করে। গোলদাতারা হলো সায়েম, শামিম, কাজল, এমরান ও সবুজ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এবং ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারীর সাথে মুঠোফোনে আলাপকালে তারা জানায়, জেলা, চাঁদপুর পৌরসভা ও বিভিন্ন উপজেলা থেকে বাছাই করে এবারের বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্যে দল গঠন করা হয়েছে। দলের খেলোয়াড়রা প্রথম ম্যাচ ও গতকালকের কোয়ার্টার ফাইনালে ভালো খেলেছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আমাদের চাঁদপুর জেলা দল ফাইনালে খেলতে পারবে।

জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, এবারের বিভাগীয় পর্যায়ের জন্যে জেলা দল তরুণ ও বয়সভিত্তিক ফুটবলারদের নিয়ে গঠন করা হয়েছে। এদেরকে অনেক দিন ধরেই স্টেডিয়ামে অনুশীলন করানো হয়েছে। আশা করি জেলাবাসীর দোয়া ও সমর্থন থাকলে আমরা সেমি-ফাইনালে শক্তিশালী কুমিল্লাকে হারিয়ে ফাইনালে খেলতে পারবো।

চাঁদপুর জেলা দলের কোচ ইউছুফ বকাউল ও টিম ম্যানেজার সোহেল রানার সাথে খেলা শেষ হওয়ার পর মুঠোফোনে তাদের প্রতিক্রিয়া জানতে চাইলে তারা বলেন, দলে সুযোগ পাওয়া উদীয়মান ফুটবলাররা খুব ভালো খেলেছে। শক্তিশালী চট্টগ্রামকে খেলার শুরু থেকে শেষ পর্যন্ত চাঁদপুরের ডিবঙ্ েআসার সুযোগ তারা দেয়নি। প্রথম দিনের খেলার চেয়ে আমাদের ফুটবলাররা কোয়ার্টার ফাইনালে ভালো খেলছে। ফুটবলাররা যেনো তাদের ধারাবাহিকতা ধরে রাখতে পারে এজন্যে সকলের সহযোগিতা ও দোয়া এবং আশীর্বাদ কামনা করি।

চাঁদপুর জেলা বঙ্গবন্ধু (বালক) দলের খেলোয়াড়রা হলো : সিয়াম বকাউল, হৃদয়, নয়ন, সবুজ, সুব্রত, ইকবাল, নাবিল হাসান সায়েম, শাহাদাত, ইয়াকুব, আশিকুর রহমান, আরিফ হোসেন, কাজল, আব্দুল্লাহ গাজী, হারুন, সাবি্বর হোসেন, হেলাল হোসেন, আবির খান ও ইয়াসিন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর