ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট
  • সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১২৯

হাওরে ধান কাটার তদারকিতে প্রশাসন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

সুনামগঞ্জের তাহিরপুর, জামালগঞ্জ ও বিশ্বম্ভরপুর উপজেলার হাওরে ধান কাটার কাজ তদারকি করছেন বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান ও জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। 

মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত ধান কাটার কাজ তদারকি করেন তারা। 

এসময় উপস্থিত ছিলেন- সিলেট পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী মো. নিজামুল হক ভূঁইয়া, সিলেট কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক শ্রীনিবাস দেবনাথসহ জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তারা।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আগামী ২৬ থেকে প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে, এর ফলে সুনামগঞ্জ জেলায় অকাল বন্যা হওয়ারও আশঙ্কা রয়েছে। এ অবস্থার পরিপ্রেক্ষিতে আগাম বন্যার হাত থেকে বোরো ফসল রক্ষার জন্য বিভাগীয় কমিশনার নিজে মাঠ পর্যায়ে ফসল কাটার কার্যক্রম তদরকি করছেন।

জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ জগন্নাথপুর উপজেলার মইয়ার হাওর ও নলুয়ার হাওরসহ বিভিন্ন হাওরের ধান কাটা কাজ তদারকি করেন। এছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী শাল্লা উপজেলার বিভিন্ন হাওর ধান কাটা কাজ তদারকি ও সঠিক সময়ে নিরাপদে ধান কাটা সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা দেন। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর