ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
২২

হাজীগঞ্জের নতুন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের সাথে মত-বিনিময়

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

হাজীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের সাথে হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ কার্যালয়ে প্রথমে নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের দুই বারের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা সিউলিকে ফুলের শুভেচ্ছা দেওয়া হয়। 

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি নব-নির্বাচিত চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন বলেন, রাব্বুল আল-আমিনের ইচ্ছায় মেয়র না হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি। চেয়ারম্যান হয়ে এখন দেখি জনস্বার্থে উপজেলা পরিষদের কোন তহবিল নেই। মানুষের জন্য রাজনৈতি বা জনপ্রতিনিধি হয়ে যদি কাজ না করতে পারি, তাহলে এমন দায়িত্ব কাধে নেওয়ার কোন মানে হয় না। উপজেলা পরিষদের পূর্বের কোন নমুনা রেখে যায়নি। নতুন করে পরিষদের কার্যক্রম চালিয়ে যাওয়ার চেষ্টা করছি। মানুষের মনের চাওয়া-পাওয়া যেন পূরণ করতে পারি এ জন্য সাংবাদিকদের সহযোগিতা চাই।

সাংবাদিকদের উদ্দেশ্যে নব-নির্বাচিত চেয়ারম্যান বলেন, উপজেলা পরিষদের দরজা সবার জন্য খোলা, ইচ্ছা করলে আপনারাও প্রতিদিন এখানে বসে আপনাদের কার্যক্রম চালিয়ে যেতে পারেন। শিক্ষিত নয় অশিক্ষিত মানুষ যে কোন সময় মাথা গরম করে ভুল সিদ্ধান্ত নিতে পারে। আমি নানা মিথ্যা অপবাদ মোকাবেলা করে এখন পর্যন্ত রাজপথে ঠিকে আছি। সাংবাদিকদের লেখার মাধ্যমে সমাজের সঠিক তথ্য উঠে আসে তাহলে আমাদেরও সঠিক কাজ করতে সুবিধা হবে। তাই যে কোন বিষয়ে জানতে বা জানাতে সাংবাদিকদের প্রতি আহবান থাকলো।
এ সময় হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকারী কমিটির নেতৃবৃন্দসহ সাধারন সদস্যগন উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর