ব্রেকিং:
ফরিদগঞ্জে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারণা বলাখালে স্ট্যান্ডকেন্দ্রিক চাঁদা ও শিক্ষার্থী হয়রানি চাঁদপুরে শিক্ষকদের ১১তম ও ১০তম গ্রেডের দাবি কচুয়ায় ঘরে ঘরে `তথ্য আপা` সেবা পৌঁছে দিচ্ছে মতলবে চাষীদের শীতকালীন সবজি চাষে আগ্রহ চাঁদপুর ও কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক সম্রাট আটক চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বরে ফের ভাঙন ইচ্ছাকৃত ২০০ বিষধর সাপের কামড় খেয়েছেন এই ব্যক্তি শাহরাস্তিতে মাছের ঘের নিয়ে এলাকাবাসী চিন্তিত অকালে চুলে পাক ধরেছে? বদলাও ইয়ূথ ফাউন্ডেশনের সম্পত্তি লুটপাট করে নিয়ে গেল মাদকসেবীরা হাজীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির বেতন গ্রেড নির্ধারন নিয়ে তুলকালাম হাজীগঞ্জে মাস ব্যাপী তাঁত বস্ত্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন হাজীগঞ্জে পুলিশের মাদকবিরোধী ব্লকরেইড মিয়ানমারকে রোহিঙ্গাদের ফেরত নিতে হবে: প্রধানমন্ত্রী কচুয়ায় যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন, দেখুন কে কোন পদ পেলো চাঁদপুরে মায়ের পূর্বেই কিভাবে ছেলের জন্ম হলো? জানলে অবাক হবেন বলাখালে অহরহ যেসকল বৈধ ঘটনা ঘটছে ,জানলে চমকে যাবেন মুজিববর্ষ উদযাপনে চাঁদপুর জেলা পরিষদ যেসকল প্রকল্প গ্রহণ করেছে.. ফরিদগঞ্জে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানো শীর্ষক অনুষ্ঠান

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৮৯৬

হাজীগঞ্জে আওয়ামীলীগের গনসংযোগে হামলা

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

চাঁদপুর-৫ (হাজিগঞ্জ -শাহরাস্তি)

আজ বিকাল  ৫ ঘটিকায় হাজীগঞ্জ উপজেলা ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়নের স্থানীয় নোয়াহাট বাজারে নৌকার গনসংযোগ চলাকালে বিএনপি জামায়াতের নেতা বি্ল্লাল, মসজিদের ইমাম শাজাহান হুজুর, মনির হুজুর, যুবদল নেতা ফারুক সহ ৫০ জন নেতার্কমীর একটি দল আওয়ামীলিগের গনসংযোগের  উপর অতর্কিত  ভাবে হামলা করে,

এ ঘটনায় ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদকসহ অন্তত-৭ যুবলীগ নেতা আহত হয়েছেন।  আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলেন, বড়কুল পূর্ব ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক গাজী মো. নুরুল ইসলাম (৪০), আমির হোসেন (৩৫)।

আহত যুবলীগ নেতা গাজী নুরুল ইসলাম ও আমির হোসেন জানান, প্রতিদিনের ন্যায় আজও যুবলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে স্থানীয় নোয়াহাট বাজারে নৌকা প্রতিকের গণসংযোগ শুরু করি। আমরা যখন ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে আসি, তখন আমাদের প্রচারে বাধা দেয় স্থানীয় বিএনপি-জামায়াতের লোকজন।

প্রচারে বাধা দেয়ার বিষয়ে জানতে চাইলে তারা বলেন, জামায়াত নেতা বিল্লাল হেফাজত, স্থানীয় মসজিদের ইমাম শাহজান হুজুর, মনির হুজুর ও যুবদল নেতা ফারুকসহ প্রায় অর্ধ-শতাধিক বিএনপি-জামায়াতের নেতা-কর্মী ধর ধর বলে এবং দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এতে আমরা তিনজন গুরুতর আহত হই। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

অপর দিকে হাটিলা পূর্ব ইউনিয়ন ও ১০নং গন্ধর্ব্যপুর ও বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে যুবলীগের গনসংযোগে হামলা করেছে ছাত্রদল ও যুবদল। এ সময় যুবলীগ নেতা সাইফুল ইসলাম কামাল (৩৭ কে কুপিয়ে মারত্মক জখম করে। হাটিলা পূর্ব ইউনিয়নে যুবদল ও ছাত্রদলের হামলায়-২জন আহত হয়েছে। আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন জানান, বিএনপি প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হকের নির্দেশে বিভিন্ন স্থানে আওয়ামীলীগের গনসংযোগে চোরাগুপ্তা হামলা করা হচ্ছে। এর পরিনাম খুবই ভয়াবহ হবে।

এ বিষয়ে বিএনপি-জামায়াত নেতৃবৃন্দকে না পাওয়া তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে বিজিবি, র‌্যাব ও পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর