ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪১১৭

হাজীগঞ্জে আওয়ামীলীগের গনসংযোগে হামলা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

চাঁদপুর-৫ (হাজিগঞ্জ -শাহরাস্তি)

আজ বিকাল  ৫ ঘটিকায় হাজীগঞ্জ উপজেলা ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়নের স্থানীয় নোয়াহাট বাজারে নৌকার গনসংযোগ চলাকালে বিএনপি জামায়াতের নেতা বি্ল্লাল, মসজিদের ইমাম শাজাহান হুজুর, মনির হুজুর, যুবদল নেতা ফারুক সহ ৫০ জন নেতার্কমীর একটি দল আওয়ামীলিগের গনসংযোগের  উপর অতর্কিত  ভাবে হামলা করে,

এ ঘটনায় ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদকসহ অন্তত-৭ যুবলীগ নেতা আহত হয়েছেন।  আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলেন, বড়কুল পূর্ব ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক গাজী মো. নুরুল ইসলাম (৪০), আমির হোসেন (৩৫)।

আহত যুবলীগ নেতা গাজী নুরুল ইসলাম ও আমির হোসেন জানান, প্রতিদিনের ন্যায় আজও যুবলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে স্থানীয় নোয়াহাট বাজারে নৌকা প্রতিকের গণসংযোগ শুরু করি। আমরা যখন ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে আসি, তখন আমাদের প্রচারে বাধা দেয় স্থানীয় বিএনপি-জামায়াতের লোকজন।

প্রচারে বাধা দেয়ার বিষয়ে জানতে চাইলে তারা বলেন, জামায়াত নেতা বিল্লাল হেফাজত, স্থানীয় মসজিদের ইমাম শাহজান হুজুর, মনির হুজুর ও যুবদল নেতা ফারুকসহ প্রায় অর্ধ-শতাধিক বিএনপি-জামায়াতের নেতা-কর্মী ধর ধর বলে এবং দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এতে আমরা তিনজন গুরুতর আহত হই। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

অপর দিকে হাটিলা পূর্ব ইউনিয়ন ও ১০নং গন্ধর্ব্যপুর ও বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে যুবলীগের গনসংযোগে হামলা করেছে ছাত্রদল ও যুবদল। এ সময় যুবলীগ নেতা সাইফুল ইসলাম কামাল (৩৭ কে কুপিয়ে মারত্মক জখম করে। হাটিলা পূর্ব ইউনিয়নে যুবদল ও ছাত্রদলের হামলায়-২জন আহত হয়েছে। আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন জানান, বিএনপি প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হকের নির্দেশে বিভিন্ন স্থানে আওয়ামীলীগের গনসংযোগে চোরাগুপ্তা হামলা করা হচ্ছে। এর পরিনাম খুবই ভয়াবহ হবে।

এ বিষয়ে বিএনপি-জামায়াত নেতৃবৃন্দকে না পাওয়া তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে বিজিবি, র‌্যাব ও পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর