ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
৩৯১

হাজীগঞ্জে যুবলীগ নেতার স্বরণসভায় পৌর মেয়রের অনুদান ও স্মৃতিচারণ

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

হাজীগঞ্জ শহর যুবলীগ নেতা মরহুম মো. আনোয়ার হোসেনের স্বরণ সভায় পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন নগদ এক লক্ষ টাকার চেক অনুদান দেন। 

এ সময় তিনি মরহুম আনোয়ার হোসেনের রাজনৈতিক স্মৃতিময় জীবনের কথা তুলে ধরে বলেন, আওয়ামী পরিবারের দূর্দিনে নেতৃত্বে থেকে দলকে অনেক কিছু দিয়েছেন আনোয়ার। তার রাজনৈতিক জীবনদশায় অনেক কিছু আমাদের জন্য শিক্ষণীয় বলে মনেকরি। আলীগঞ্জের মত একটি গুরুত্বপূর্ণ স্থানে যুবলীগের হাল ধরে ছিল আনোয়ার। আজকের এ স্বরণসভায় আমি তার রুহের মাগফেরাত কামনা করি সেই সাথে তার পরিবারের সদস্যদের পাশে থেকে সহযোগিতার হাত অভ্যাহত থাকবে।

সোমবার বিকালে আলীগঞ্জ মসজিদ মাঠে হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মরহুম মো. আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষীকির স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরিক্ত কথাগুলো বলেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. মাসুদ রানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আশফাকুল আলম চৌধুরী, হাজীগঞ্জ শহর যুবলীগের আহবায়ক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো. হায়দার পারভেজ সুজন, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল, শহর যুবলীগের যুগ্ন-আহবায়ক জসিমউদ্দিন চৌধুরী, মাহাবুবুর রহমান মিলন, সাবেক সিনিয়র যুগ্ন-আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান।

স্থানীয় ৯নং ওয়ার্ড যুবলীগ আয়োজিত স্বরণসভায় ‘পৌর সজিব ওয়াজেদ জয় পরিষদে’র সভাপতি রুবেল আহমেদ পন্ডিতের পরিচালনায় উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক কাজী মো. জিহাদ, যুবলীগ নেতা অন্তু তালুকদার প্রমুখ।
এ সময় মরহুম আনোয়া হোসেনের বাবা ফজলুর রহমানের হাতে নগদ অনুদান দেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী এবং শহর যুবলীগের আহবায়ক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর